নাসিরনগরে অগ্নিকাণ্ডে ১৩ দোকান ভস্মীভূত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে পুড়ে ভস্মীভূত হয়েছে ১৩ দোকান। এতে হয়েছে বিপুল পরিমাণ ক্ষয়ক্ষতি। উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন।
সোমবার (২৮সেপ্টেম্বর) গভীররাতে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের আক্তারনগর বাজারে ঘটে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা।সোমবার দিবাগত রাতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় বিভিন্ন প্রকারের ১৩টি দোকানঘর পুড়ে ভস্মিভূত হয়ে বিপুল পরিমাণ ক্ষয়ক্ষতি হয়।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের আক্তারনগর বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত ঘটে। মুুুহুর্তেই ছড়িয়ে পড়ে আগুনের লেলিহান শিখা। ঘটনার খবর পেয়ে নাসিরনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দমকল বাহিনীর সদস্যরা স্থানীয় লোকজনের সহায়তায় দীর্ঘক্ষণ প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে বিভিন্ন প্রকারের ১৩ টি দোকান ভস্মীভূত হয়ে বিপুল পরিমাণ ক্ষয়ক্ষতি ঘটে।
এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে রাতেই সংসদ সদস্য বি.এম.ফরহাদ হোসেন সংগ্রাম, নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফি ক্ষতিগ্রস্থদের খোঁজ খবর নেন। মঙ্গলবার সকালে উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফি ক্ষতিগ্রস্থ ১৩ পরিবারের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।