অর্থমন্ত্রীর সামনে কর্মীর গালে চড়, চেয়ারম্যান কালুকে শোকজ

প্রতিনিধি॥
কুমিল্লার নাঙ্গলকোটে নৌকা প্রতীকের প্রার্থী অর্থমন্ত্রী আহ ম মুস্তফা কামালের সামনে দলীয় কর্মীর গালে চড় দিয়েছেন আওয়ামী লীগ নেতা স্থানীয় উপজেলা চেয়ারম্যান শামছুউদ্দিন কালু। এই ঘটনায় ১মিনিট ২৭সেকেন্ডের একটি ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে। নির্বাচনী অনুসন্ধান কমিটি কুমিল্লা-১০আসনের
চেয়ারম্যান সিনিয়র সহকারী জজ রাজীব কুমার দেব মঙ্গলবার এই ঘটনায় শামছুউদ্দিন কালুকে শোকজ করেন। ভিডিওতে দেখা যায়, কালু পথসভায় বক্তব্য দিচ্ছেন। তার সামনে অর্থমন্ত্রীসহ অন্যরা বসে আছেন। মিডিয়ার ক্যামেরার সামনে হঠাৎ এক কর্মীর গালে সজোরে চড় মারেন কালু। এবিষয়ে জানতে উপজেলা চেয়ারম্যান শামছুউদ্দিন কালুর নম্বরে কল দিলে তিনি রিসিভ করেননি।


নোটিসে উল্লেখ করা হয়,বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ এবং নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রেরিত চিঠি অনুযায়ী আপনি নৌকা প্রতীকের প্রার্থী আ হ ম মুস্তফা কামালের নির্বাচনী প্রচারণায় ৩১ডিসেম্বর নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ এলাকায় পথসভায় দলীয় এক কর্মীর গালে চড় মেরেছেন। আপনার অনুরূপ কার্যকলাপ অসংগত প্রভাব বিস্তারের সামিল, যা অবাধ ও সুষ্ঠু নির্বাচনী পরিবেশের পরিপন্থি। এতে আপনি গণপ্রতিনিধিত্ব আদেশের স্পষ্ট লঙ্ঘন করেছেন মর্মে প্রতীয়মান হয়। আপনার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন নির্বাচন কমিশন বরাবরে সুপারিশসহ প্রতিবেদন প্রেরণ করা হবে না তা আগামী ০৪জানুয়ারি স্বয়ং হাজির হয়ে কারণ দর্শানোর জন্য নির্দেশ প্রদান করা হল। সহকারী জজ আদালত (বরুড়া) কুমিল্লা আদালতে হাজির হতে হবে।