‘আমি কাজ না করে কোথাও যাই না!’ -রাজী ফখরুল এমপি

মোহাম্মদ শরীফ।
‘আমার বড় বড় বক্তব্যের দরকার নেই, দরকার নেই আমার সংবর্ধনার। হয়তো অনেক জায়গায় যাই না। আমি কাজ না করে কোথাও যাই না’  
দেবিদ্বারের ফতেহাবাদে হাফেজীয়া মাদ্রাসা ও এতিমখানার বহুতল ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে শুক্রবার এসব কথা বলেন কুমিল্লা-৪ আসনের সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল ইসলাম।
সকালে মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠান তিনি আরো বলেন, ‘যে সময় টুকু ঢাকায় ব্যয় করি, দেবিদ্বারের চিন্তা করেই ব্যয় করি। এমপি থাকি বা না থাকি, দেবিদ্বারের মানুষের পাশে আমি ও আমার পরিবার সারা জীবন থাকবে। ‘

 

পরে এই সাংসদ মোকামবাড়ী নূর হাফেজীয়া মাদ্রাসা ও এতিমখানার বহুতল ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।
স্থানীয় সমাজসেবক মোঃ মিজানুর রহমান মাষ্টার এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, ফতেহাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মাসুদ, সাবেক চেয়ারম্যান সালাম খন্দকার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু কাউছার অনিক, ফতেহাবাদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলী হায়দার মোহাম্মদ হেলাল মুন্সী, ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মফিজুল ইসলাম, অত্র মাদ্রাসা কমিটির সভাপতি মাকসুদ রহমান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিঠু মুন্সী, ইউনাইটেড ফতেহাবাদ ক্লাবের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন সরকার, প্রিন্সিপাল কামরুল হাসান সরকার সহ অন্যান্যরা।