ইসির চিঠির ভাষা একেবারে ঠিক ছিল না: এমপি বাহার পত্নী

মোহাম্মদ শরীফ।

নির্বাচন কমিশনের নোটিশের চিঠির বিষয়ে আ ক ম বাহউদ্দিন বাহার এমপির স্ত্রী মেহেরুন্নেছা বাহার বলেন, ইসির চিঠিটার ভাষা একেবারে ঠিক ছিল না। সেখানে বলা হয়েছে, ওনাকে এলাকা ছাড়তে হবে! সামাজিক যোগাযোগ মাধ্যমেও মানুষ বলে এটা কিভাবে সম্ভব। কুমিল্লায় যদি কোনো সমস্যা হয় তাহলে তো ওনিই দেখবেন সবার আগে, তাই না? ওনার কুমিল্লা ছাড়ার কোনো কারণ আমি দেখি না। এছাড়া কেউ বলতে পারবে কি না যে ওনি নির্বাচনী কোনো প্রচারণায় অংশ নিয়েছেন? ওনাকে তো প্রচারণায় কেউ কোথাও দেখে নাই। মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা ক্লাবে সাংবাদিকদের সাথে আলাপকালে কুমিল্লা সিটি নির্বাচন ইস্যুতে স্থানীয় এমপি আ ক ম বাহাউদ্দিন বাহারের সংশ্লিষ্টতার বিষয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা চাই সুন্দর এবং সুষ্ঠুভাবে নির্বাচনটা শেষ হোক। সাংসদ বাহার ওনি ওনার ঘরে থাকবেন, ওনার ঘর তো বন্ধ করে রাখা যাবে না। সভাপতি যদি পার্টি অফিসে না যায় তাহলে কে যাবে? পার্টি অফিস তো বন্ধ রাখা যাবে না।

তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদের বক্তব্য টেনে তিনি বলেন, তথ্যমন্ত্রী বলেছেন যে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন হবে, তখন কি সব এমপিরা এলাকা ছেড়ে চলে যাবে? সুন্দর কথা বলেছেন তিনি।

এমপি বাহার কুমিল্লায় আছেন কি না জানতে চাইলে তিনি বলেন, ওনি এলাকায় আছেন। আমরা পরিবারসহ সকাল সকাল কেন্দ্রে ভোট দিবো।