এদেশের মানুষ বন্দুকের নলকে ভয় পায় না: রুমিন ফারহানা

 

অফিস রিপোর্টার।।
শনিবার কুমিল্লা টাউন হল মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশে আন্তর্জাতিক সম্পাদক রুমিন ফারহানা বলেন, গত ১৪ বছর অনেক কষ্ট সহ্য করেছে এ দেশের মানুষ। যখন বিএনপি ভালো থাকে, তখন বাংলাদেশও ভালো থাকে। গত ১৪ বছর বিএনপি ভালো ছিল না। দেশের মানুষও ভালো ছিল না। গত সাতটি সমাবেশের কথা উল্লেখ করে তিনি বলেন, ওরা নৌকা বন্ধ করে দেয়, বাস বন্ধ করে দেয়, জনগণকে আটকাইতে পারে না। এদেশের মানুষ বন্দুকের নলকে ভয় পায় না। এই গণসমাবেশে গণজোয়ারই তার প্রমাণ।
তিনি বলেন, ১২ বছর শুনছি উন্নয়ন হচ্ছে, উন্নয়ন হচ্ছে, উন্নয়ন হচ্ছে। কিন্তু পরীক্ষায় আসলো দুর্ভিক্ষ! আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বলছি, সবধান হয়ে যান। আপনারা এ দেশেরই সন্তান। দেশের মানুষের দিকে বন্দুক তাক করবেন না। এই বন্দুকের নল অপরাধীদের দিকে ফিরিয়ে দেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ,ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু, চেয়ারপার্সনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী,সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন, মহানগর বিএনপির সভাপতি উদবাতুল বারী আবু,সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ চাঁদপুর,ব্রাহ্মণবাড়িযার প্রমুখ নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আমিন উর রশিদ ইয়াছিন।