এমপি প্রার্থী হতে দেবিদ্বার ও চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

প্রতিনিধি।।
সংসদ সদস্য প্রার্থী হতে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি চেয়েছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ ও চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া। সোমবার (২০ নভেম্বর) বিকালে কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমানের কাছে তারা পদত্যাগপত্র জমা দিয়েছেন।
মো. আবুল কালাম আজাদ বলেন, উপজেলা পরিষদের মোট বাজেট আর এমপিদের বার্ষিক টিআর- কাবিখার বাজেট প্রায় সমান। এই স্বল্প বাজেটে সততার সাথে দায়িত্ব পালন করেছি। দক্ষ নেতৃত্বের অভাবে বিগত ১০ বছরে দেবিদ্বারবাসী তাদের কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত। বেশিরভাগ রাস্তাঘাট নিয়ে জনগণ অসন্তুষ্ট। দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগনের চাপে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য পদত্যাগ করেছি। আশা করি দল মনোনয়ন দিলে বিপুল ভোটে বিজয়ী হবো। বিজয়ী হয়ে দেবিদ্বারের কাঙ্খিত উন্নয়ন করতে পারব।
চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনেছি। আমি আশা করছি, নেত্রী আমাকে নৌকা প্রতীক দিবেন। তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছি।
জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান বলেন, চৌদ্দগ্রাম ও দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ জমা দেন। আমি পদত্যাগ পত্র গ্রহণ করেছি। সেই সাথে তাদের আবেদন স্থানীয় সরকার বিভাগে পাঠিয়েছি। পরবর্তীতে মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।