কাউন্সিলর হাসানের তিনদিনের রিমান্ড মঞ্জুর

 

আমোদ রিপোর্টার।।

কুমিল্লার যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানী হত্যা মামলার প্রধান আসামি কাউন্সিলর মো.আবুল হাসানের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ নম্বর আমলী আদালতের বিচারক ইরফানুল হক চৌধুরী এ আদেশ দেন।

গূত্র জানায়,আলোচিত এ মামলাটি প্রথমে তদন্ত করে সদর দক্ষিণ থানা পুলিশ। গত ২ ডিসেম্বর মামলার তদন্তের দায়িত্ব পায় পিবিআই, কুমিল্লা। গত ১৬ মার্চ হাসানকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

r
মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই, কুমিল্লার পুলিশ পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ বলেন, মামলার প্রধান আসামি কাউন্সিলর হাসানের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আগামী ২/১ দিনের মধ্যে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পিবিআই কার্যালয়ে নেয়া হবে।

উল্লেখ্য- আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বছরের ১১ নভেম্বর নগরীর চৌয়ারা এলাকায় যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরী জিলানীকে কুপিয়ে হত্যা করে একদল সশস্ত্র সন্ত্রাসী। ঘটনার পরদিন তাঁর ভাই ইমরান হোসেন চৌধুরী সদর দক্ষিণ থানায় ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।