কালির বাজার ইউনিয়নে সুষ্ঠু নির্বাচনের আকুতি নৌকা প্রার্থীর

 

অফিস রিপোর্টার।।

সুষ্ঠু নির্বাচনের আকুতি জানিয়েছেন কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের নৌকার প্রার্থী মো.নুরুল ইসলাম। মঙ্গলবার কালিরবাজার ইউনিয়নের ধনিয়াখোলা বাজারে তার নির্বাচনী অফিসে সংবাদ সম্মেলনে তিনি এই আকুতি জানান।

 

নৌকার প্রার্থী নুরুল ইসলাম সিআইপি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছেন। কিন্তু নেত্রীর সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে উপজেলা আওয়ামী লীগের সহ -সভাপতি সেকান্দর আলী বিদ্রোহী প্রার্থী হয়ে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি তার সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিদিন নৌকার সমর্থকদের উপর হামলা করছেন। আমাকেও ২৬ ডিসেম্বর নির্বাচনের পর দেখিয়ে নিবেন বলে হুমকি দিচ্ছেন। ইতিমধ্যে তার সন্ত্রাসী বাহিনীর হামলায় আমাদের ১৫/২০ জন নেতাকর্মী আহত হয়েছেন। অনেকের বাড়ি ঘর, দোকানপাট ভাংচুর ও লুট করেছে। তিনি প্রশাসনের কাছে প্রতিকার দাবি করে বলেন, এদের বিরুদ্ধে আজই(মঙ্গলবার) মামলা করব। তিনি প্রশাসনের কাছে ২৬ তারিখ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, সিআইপি খোরশেদ আলম, আম্বর আলীসহ এলাকার নারী পুরুষসহ নেতাকর্মীরা।

 

নৌকার প্রার্থী মো. নুরুল ইসলাম সিআইপির অভিযোগ সম্পর্কে জানতে বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সেকান্দর আলীর মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।