কুমিল্লায় আজকের জীবন পত্রিকার ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি।।
কুমিল্লায় দৈনিক আজকের জীবন পত্রিকার ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পালিত হয়েছে।  ১ নভেম্বর  মঙ্গলবার সকালে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠান আজকের জীবন পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি নেকবর হোসেনের আয়োজনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি মোঃ লুৎফুর রহমান। কুমিল্লা প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক আজকের জীবন পত্রিকার জেলা প্রতিনিধি নেকবর হোসেন।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ।     অনুষ্ঠানে দৈনিক আজকের জীবন পত্রিকার সফলতা ও শুভ কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাব পত্রিকার কুমিল্লা জেলা ষ্টাফ রিপোর্টার সিনিয়র সাংবাদিক সাদিক মামুন,কুমিল্লা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি একাত্তর টিভির জেলা প্রতিনিধি কাজী এনামুল হক ফারুক,দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন চাষী,দৈনিক কুমিল্লার আলো পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন কনক,দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু,কুমিল্লা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও সময় টিভির ষ্টাফ রিপোর্টার বাহার রায়হান,কালের কণ্ঠ জেলা প্রতিনিধি আবদুর রহমান, নবাব ফয়জুন্নেছা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আজাদ সরকার লিটন,পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জুয়েল রানা।
সত্য প্রকাশে আপোসহীন এই  প্রত্যয়ে পত্রিকার সম্পাদক ও প্রকাশক কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার কৃতিসন্তান  সফিকুর রহমান এই পত্রিকাটি প্রকাশ করেন। আজ থেকে ২৩বছর আগে ঢাকা থেকে প্রকাশনা শুরু করেছেন। এই পত্রিকাটি সবসময় সত্য ও বস্তুনিষ্ট সাহসী সংবাদ প্রকাশ করে বেশ প্রশংসা অর্জন করেছে বলে মন্তব্য করেছেন বক্তারা।  বক্তারা এই পত্রিকাটির সফলতা কামনা করেন।
অনুষ্ঠান উপস্থাপনা করেন কুমিল্লা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও সিটিভি নিউজ 24 এর সম্পাদক ওমর ফারুকী তাপস। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বুড়িচং প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট কলামিস্ট গাজী মুহাম্মদ  জাহাঙ্গীর আলম জাবির।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সাংবাদিক এমদাদুল হক সোহাগ,সাংবাদিক মাহফুজ নান্টু, অমিত মজুমদার, সুমন কবীর ভূইয়া, সাইফুল ইসলাম সুমন,ফটো সাংবাদিক সালাউদ্দিন সুমন, মনোয়ার হোসেন,ফটো  সাংবাদিক এন কে রিপন,সাংবাদিক মাইনুল হক স্বপন,  এম রজ্জব আলী,  মহিউদ্দিন ভুইয়া, রবিউল বাশার খান, রাজিব সাহা  ও কলামিষ্ট আবদুল আউয়াল সরকার, ফটো সাংবাদিক মোঃ শাফি,সাংবাদিক আয়েশা আক্তার, ফেরদৌস আলম মিঠু, শাহিন আলম, মোতালেব হোসেন, সোহিবুল ইসলাম সোহাগ, শাহ ইমরান,ফটো সাংবাদিক সুমন চিশতি,সাংবাদিক আবদুর রহমান সাইদ,দৈনিক আজকের জীবন পত্রিকার  মহানগর প্রতিনিধি মজিবুর রহমান, সমাজ সেবক আনোয়ার হোসেন। পরে অনুষ্ঠানের অতিথি ও সাংবাদিকসহ উপস্থিত সকলে মিলে দৈনিক আজকের জীবন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন এবং আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্ত হয়।