কুমিল্লায় কৃষিতে ৬জন পেলেন শুদ্ধাচার পুরস্কার

প্রতিনিধি।।
বৃহত্তর কুমিল্লার তিন জেলার কৃষি বিভাগে ৬জন কর্মকর্তা-কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়েছে। ২০২২- ২০২৩অর্থ বছরের পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন,কুমিল্লা জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মো. মিজানুর রহমান, কুমিল্লার চান্দিনা উপজেলার কৃষি অফিসার মনিরুল হক রোমেল, সদর দক্ষিণ উপজেলার উপ-সহকারী কৃষি অফিসার সাহিদা খাতুন, অতিরিক্ত পরিচালকের কার্যালয় কুমিল্লার প্রধান সহকারী তৌহিদুর রহমান, অফিস সহায়ক মো. তোফাজ্জল হোসেন ও চাঁদপুরের কচুয়া উপজেলা কৃষি অফিসের প্লান্ট প্রোডাকশন মোকাদ্দম মো. দিদার মিয়া। শনিবার অতিরিক্ত পরিচালকের কার্যালয়ে এই পুরস্কার প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পরিচালক ড. মোহিত কুমার দে। উপস্থিত ছিলেন হর্টিকালচার সেন্টার, কুমিল্লার উপ-পরিচালক মো: আমজাদ হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার উপ-পরিচালক সুশান্ত সাহা, চাঁদপুর জেলার উপ-পরিচালক ড. শাফায়াত আহমেদ সিদ্দিকী, কুমিল্লা জেলার জেলা প্রশিক্ষণ অফিসার মো: সিরাজউদ্দীন হোসেনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা। সঞ্চালনা করেন দেবিদ্বার উপজেলা কৃষি অফিসার বানিন রায়।
সূত্র জানায়, কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পরিচালকের কার্যালয়ের শুদ্ধাচার পুরস্কার সংক্রান্ত যাচাই বাছাই কমিটি কুমিল্লা,চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার মধ্য থেকে তাদের মনোনীত করেছেন। পুরস্কার প্রাপ্তরা একটি সনদ, ক্রেস্ট ও মূল বেতনের সম পরিমাণ অর্থ পেয়েছেন।
উপ-পরিচালক কৃষিবিদ মো. মিজানুর রহমান, চান্দিনা উপজেলার কৃষি অফিসার মনিরুল হক রোমেল ও সদর দক্ষিণ উপজেলার উপ-সহকারী কৃষি অফিসার সাহিদা খাতুন বলেন, সব স্বীকৃতিই কাজের উৎসাহ বাড়ায়। এই পুরস্কার অবশ্যই আনন্দের। এজন্য কর্তৃপক্ষের নিকট কৃতজ্ঞতা জানাই।