কুমিল্লায় দিন-দুপুরে অস্ত্র ঠেকিয়ে সাত লাখ টাকা ছিনতাই

 

 

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে অস্ত্র ঠেকিয়ে দিন-দুপুরে আল-আরাফাহ ইসলামী এজেন্ট ব্যাংকিংয়ের সাত লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গত দুই দিনেও পুলিশ কাউকে আটক করতে পারেনি।

আল-আরাফাহ ইসলামী ব্যাংক দারোরা এজেন্ট ব্যাংকিং শাখার ম্যানেজার ইবরাহিম খলিল বলেন, গত মঙ্গলবার সাড়ে ১০টায় উপজেলার কোম্পানীগঞ্জ আল-আরাফাহ ইসলামী ব্যাংক থেকে সাত লাখ টাকা উত্তোলন করি। সেই টাকা নিয়ে সিএনজি অটো রিকশা যোগে আমার দারোরা এজেন্ট ব্যাংকিং শাখায় যাচ্ছিলাম। পদুয়া মোড় অতিক্রম করার সময় অপর দিকে থেকে আরেকটি সিএনজি অটো রিকশা আমার গাড়িটি গতিরোধ করে। চারজন যুবক বেরিয়ে আসেন। তাদের হাতে রামদা ও ধারালো ছুরি ছিল। একজন পাশে দাঁড়িয়ে থাকেন এবং অপর তিনজন টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়। ঘটনার দিন মঙ্গলবারই থানায় মামলা করি। কিন্তু এখনো আমার টাকার কোন হদিস পাইনি।

নাম প্রকাশ না করার শর্তে বেশ কয়েকটি ব্যাংক ম্যানেজার বলেন, আল-আরাফাহ ইসলামী ব্যাংকের এ ঘটনায় আমরা রীতিমতো উদ্বিগ্ন। কারণ এই উপজেলায় বিভিন্ন ব্যাংকের অর্ধশতাধিক এজেন্ট ব্যাংকিং রয়েছে। তাই এজেন্ট ব্যাংকিং মালিকদের লিখিত ভাবে জানিয়েছি টাকা আনা-নেওয়ার সময় পুলিশি সহায়তা নেওয়ার জন্য।

মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ আহমেদ বলেন, টাকা উদ্ধার হয়নি। অপরাধীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।