কুমিল্লায় পূবালী ব্যাংক থেকে লুটের ঘটনায় ৩ লাখ টাকা উদ্ধার, আরো একজন আটক

 

আমোদ রিপোর্টার।।

কুমিল্লায় পদুয়ার বাজার এলাকায় পূবালী ব্যাংকে এক গ্রাহকের ছয় লাখ টাকা আত্মসাতের ঘটনায় ৩ লাখ ২৭ হাজার ৮শ টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরো একজনসহ তিনজনকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী।
মামলার তদন্ত কর্মকর্তা খাদেমুল বাহার জানান, হিসাব থেকে টাকা আত্মসাতের ঘটনায় ভুক্তভোগী গ্রাহক নজরুল ইসলাম মামলা করেন। জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের সিকিউরিটি গার্ড এরশাদ ও তাপস ক্লিনারকে আটক করা হয়। ৭ মার্চ আদালত তাদের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে নতুন তথ্য পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় টাকা আত্মসাতের ঘটনায় তাদের সহযোগী জেলার দাউদকান্দির রামনগর ওলানপাড়া এলাকার জামাল উদ্দিনের ছেলে মহিউদ্দিনকে আটক করেন। এ সময় তার কাছ থেকে ২২ হাজার ৮শ টাকা উদ্ধার করেন। বুধবার বিকেলে আদালতে টাকা লুটের বিষয়টি নিয়ে ১৬৪ ধারায় জবাবন্দি দেয় মহিউদ্দিন। তিনজন থেকে সব মিলিয়ে ৩ লাখ ২৭ হাজার ৮শ টাকা উদ্ধার করা হয়েছে।
ভুক্তভোগী গ্রাহক নজরুল ইসলাম জানান, গত ১৮ ফেব্রুয়ারি বিকেল ৪টার দিকে পূবালী ব্যাংক থেকে তার মোবাইল ফোনে একটি এসএমএস আসে। এতে উল্লেখ ছিল, তার অ্যাকাউন্ট থেকে ছয় লাখ টাকা তোলা হয়েছে। অথচ আমি টাকা তুলিনি। আমি দোষীদের চিার চাই।