কুমিল্লা বিভাগ বাস্তবায়নে ভূমিকা রাখবেন ইঞ্জিনিয়ার সবুর

 প্রতিনিধি।।
কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার আবদুস সবুর রোববার দুপুরে কুমিল্লা নগরীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন অব বাংলাদেশ (আইইবি) কুমিল্লা কেন্দ্রের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আইইবি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি।
মতবিনিময়কালে তিনি বলেন, এ আসনে আওয়ামী লীগের কোনো গ্রুপিং নেই, সবাই নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। তিনি নির্বাচিত হলে কুমিল্লা নামে বিভাগ বাস্তবায়নে ভূমিকা রাখবেন। নদীমাতৃক এ আসন এলাকাকে বন্যামুক্ত করাসহ মৎস্য উৎপাদনে মেরিন ফিশারী একাডেমি প্রতিষ্ঠা করবেন এবং ভারতের আগরতলা পর্যন্ত যে নদী সংযোগ আছে তা কাজে লাগিয়ে আধুনিক নদীবন্দর স্থাপনে আন্তর্জাতিক নৌ-বাণিজ্যের সম্প্রসারণে উদ্যোগ নেবেন। এছাড়া আসন এলাকায় মেডিকেল কলেজ স্থাপনসহ শিক্ষার মানোন্নয়ন ও শান্তির জনপদ প্রতিষ্ঠায় কাজ করবেন।
এসময় অন্যান্যের মধ্যে ছিলেন প্রফেসর ড. আবদুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, অ্যাড. আহসান হাবিব চৌধুরী, ইঞ্জি. মহিউদ্দিন শিকদার, নাঈম ইউসুফ সেইন, শওকত আলী, মহসিন ভূঁইয়া, সালেহ মো. টুটুল, পারুল আক্তার, মুন্সী মজিবুর রহমান ও জিএস সুমন সরকার প্রমুখ।