ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে- স্বাস্থ্যমন্ত্রী

প্রতিনিধি।।
স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক এমপি বলেছেন, সারাদেশে অনিবন্ধিত, অব্যবস্থাপনা এবং স্বাস্থ্যসম্মতভাবে চিকিৎসা সেবা না দেওয়া সব হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে বন্ধও করে দেওয়া হবে।
বহু বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে অব্যবস্থাপনার বিরুদ্ধে এবং লাইসেন্স নবায়ন  করতে নোটিশ দেওয়া হয়েছে। নির্দিষ্ট সময়ের মধ্যে নিবন্ধন নবায়ন না করলে এবং সংশোধন না হলে ওই প্রতিষ্ঠানগুলোও বন্ধ করে দেওয়া হবে।
বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা নগরীর সিভিল সার্জন কার্যালয়ে কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে বৃহত্তর কুমিল্লা ও বৃহত্তর নোয়াখালীসহ ৬ জেলার বিভিন্ন স্বাস্থ্য স্থাপনা উদ্বোধন এবং প্রান্তিক পর্যায়ের স্বাস্থ্যকর্মীদের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি এসব কথা বলেন,
বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার, স্বাস্থ্য অধিদফতরের মহা পরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশিদ আলম, কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মোঃ মীর মোবারক হোসাইন।
এর আগে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক অনুষ্ঠানস্থলে আশার পূর্বে কুমিল্লা নগরীর জেনারেল হাসপাতালের বহির্বিভাগ, জরুরি শাখা ও ওয়ার্ড সমূহে রোগীদের চিকিৎসা সেবা পরিদর্শন করেন।
এরপর তিনি এই হাসপাতালে ১০ শয্যার আইসিইউ বেডের উদ্বোধন করেন