গাড়িতে রড ছুঁড়ে অতিরিক্ত পুলিশ সুপারের গাড়িতে ডাকাতি

প্রতিনিধি।।
ঈদে বাড়ি ফেরার পথে সদ্য পিআরএলএ (অবসর-উত্তর ছুটি) আসা সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহানের গাড়িতে রড ছুঁড়ে থামিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। কুমিল্লার-চাঁদপুর সড়কের বরুড়া উপজেলার সীমান্তবর্তী হাজী এন্টারপ্রাইজের সামনে ওই ডাকাতির ঘটনা ঘটে। পুলিশ কর্মকর্তা মো. শাহজাহানের বাড়ি চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী গ্রামে।
লাকসাম ক্রসিং (লালমাই) হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদুল আলম ভূঁইয়া বৃহস্পতিবার বলেন, গাড়িতে পুলিশ কর্মকর্তা মো. শাহজাহান ও তার পরিবারের সদস্যরা ছিলেন। বুধবার (১৯ এপ্রিল) রাত সোয়া ১টার দিকে কুমিল্লা -চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশের এন্টারপ্রাইজের সামনে আসলে গাড়ির নিচে রড নিক্ষেপ করে ডাকাতের দল। চালক গাড়ি থামাতেই চারদিক ঘিরে ফেলে সব লুট করে নিয়ে যায়। গাড়িতে পুলিশ সুপারের স্ত্রী, সন্তানসহ ৫-৬ জন সদস্য ছিলেন। মামলাটি বরুড়া থানা দেখছে।
বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফিরোজ হোসেন বলেন, ডাকাতদল তিন লাখ ৭০ হাজার নগদ টাকা ও বিদেশি ব্র্যান্ডের ঘড়ি ও আংটি নিয়ে যায়। সব মিলিয়ে ডাকাতরা ৪ লাখ টাকার জিনিসপত্র নিয়ে গেছে। এসময় পুলিশ কর্মকর্তার শরীরেও আঘাতের চেষ্টা করেন। এই ঘটনায় বরুড়া থানায় একটি মামলা হয়েছে।