চান্দিনায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকার সমর্থকদের হামলা – গুলি

প্রতিনিধি।।
কুমিল্লা-৭ (চান্দিনা) নির্বাচনী আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটুর নির্বাচনী প্রচারণায় বিভিন্ন স্থানে হামলা ও মাইক ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ সময় পৌর মেয়রের ছেলে তানিমের গাড়ি ভাংচুর এবং কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ২ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সাংবাদিকেদের নিকট এই অভিযোগ করেন মুনতাকিম আশরাফ টিটু।


তিনি বলেন,শুক্রবার (২২ ডিসেম্বর) বিকাল ৫ টায় পৌরসভার হারং উচ্চ বিদ্যালয়ের সামনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা প্রচারণায় গেলে উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য শামীম হোসেনের নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা নৌকার স্লোগান দিয়ে তাদের উপর হামলা চালায়। তাদের পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। এছাড়া উপজেলার বরকইট ইউনিয়নের শ্রিমন্তপুর মসজিদের সামনে অপর একটি প্রচারণা দলের উপর হামলা চালায় নৌকা প্রার্থীর লোকজন।
পৃথক হামলার ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর আহত সমর্থকরা হলেন  উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার (৬২), তার ভাই আব্দুল মবিন (৫০), ছেলে নাজমুল হাসান রোমেল (৩৫), পৌর যুব লীগ সভাপতি জাকির হসেন সরকার (৪৩), পৌর ছাত্র লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরাফাত (২০), উপজেলা ছাত্র লীগের সাবেক সহ সভাপতি সালেহ মাহমুদ ভুইয়া লেনিন, পৌর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মাহমুদুল হাসান পাভেল, বরকইট ইউনিয়ন তাঁতী লীগ সভাপতি মো. জহিরুল ইসলাম ও যুবলীগ নেতা মোহাম্মদ আলী প্রমুখ।


উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য শামীম হোসেন বলেন, চান্দিনা পৌর এলাকায় স্বতন্ত্র প্রার্থীর জন্য আমি একটি ফ্যাক্ট। তাই আমার নামে তারা অপপ্রচার ছড়াচ্ছে। আমি বিকালে হারং এলাকায় ছিলাম না, আমি এমপি প্রাণ গোপাল সাহেবের সাথে অন্যত্র ছিলাম। আপনারা খোঁজ নিলে সত্যটা জানতে পারবেন।
চান্দিনা থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ বলেন,এবিষয়ে খোঁজ নিয়ে বিস্তারিত বলতে পারবো।