চৈতী কালাম ও কাউসার জামান বাপ্পীকে আটকের অভিযোগ

 

নিউজ ডেস্ক।।

আগামী ১০ ডিসেম্বর সমাবেশকে ঘিরে ঢাকা থেকে কুমিল্লার বিএনপি  নেতা আবুল কালাম ওরফে চৈতী কালাম ও কাউসার জামান বাপ্পীকে আটকের অভিযোগ এনেছে দলটি।

সোমবার রাজধানীর গুলশান ক্লাবের সামনে থেকে ডিবি পরিচয় দিয়ে তুলে নেয় চৈতি গ্রুপের চেয়ারম্যান আবুল কালামকে। তিনি বিএনপি’র শিল্প বিষয়ক বিষয়ক সম্পাদক। এছাড়া লাকসাম-মনোহরগঞ্জ আসনের বিএনপির সমন্বয়ক।
তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আবুল কালামকে ডিবি অফিস থেকে ফোন করে সেখানে যেতে বলা হয়েছিল। তিনি গুলশান ক্লাবে খাবার খেয়ে ডিবি অফিসের দিকে রওয়ানা হচ্ছিলেন। ঠিক সে সময়ই গুলশান ক্লাবের সামনে থেকে তাকে তুলে নেয়া হয়।

বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুও আবুল কালামকে তুলে নেয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, আমরা আবুল কালামকে আটক করিনি। এ সম্পর্কে আমরা কোন কিছু জানি না।

অন্যদিকে স্কাইল্যাব গ্রুপের এমডি কাওসার জামান বাপ্পীকে তার গুলশানের অফিস থেকে নিয়ে যাওয়ার অভিযোগ করেছেন তার বড় ভাই মনি। বাপ্পী কুমিল্লা মহানগর বিএনপির সদস্য।

মনি বলেন, অফিসে কর্মরত থাকা অবস্থায় তাকে ডিবি পরিচয়ে নিয়ে যাওয়া হয়। তবে পরবর্তীতে তারা ডিবি অফিসে যোগাযোগ করা হলে তারা বাপ্পীকে আটকের বিষয়টি অস্বীকার করে।

সূত্র:বাংলাদেশ প্রতিদিন।