চৌদ্দগ্রামে দেড় শতাধিক নারী-পুরুষকে বিনামূল্যে চিকিৎসা প্রদান

‘এখনও করোনা শেষ হয়নি’

আমোদ প্রতিনিধি।।
এখনও করোনা শেষ হয়নি। এজন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক ব্যবহার ও সাবান দিয়ে হাত পরিস্কার করতে হবে। এছাড়া নখ কাটা ও পরিচ্ছন্নতায় নজর দিতে হবে। শনিবার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কৃষ্ণপুর গ্রামে আয়োজিত বিনামূল্যে চিকিৎসা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান একথা বলেন। সিএফসিসি ও রিসেন্ট ফুলকলির উদ্যোগে মরহুম ছেরু মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দেড় শতাধিক নারী-পুরুষকে চিকিৎসা প্রদান করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ আবদুর রহমানের সভাপতিত্বে ও প্রয়াত ছেরু মিয়ার ছেলে ইউসুফ মজুমদারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাব-এডিটর এসএম মসিহ্ রানা,কনকাপৈত ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ¦ মোঃ শাহআলম পাটোয়ারী, আবদুল হাকিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জসিম উদ্দিন ভুঁইয়া। চিকিৎসা প্রদান করেন ডাঃ মোঃ রাসেল খান, ডাঃ নওশীন ইসলাম, ডাঃ মোঃ নাজমুল ইসলাম, ডাঃ জাবেদ হোসাইন,ডা.আসহাব উদ্দিন আল রাইয়্যান ও ডাঃ ইসরাত জাহান নিশা।
উপস্থিত ছিলেন বাতিসা ইউপি মেম্বার হেলাল উদ্দিন মজুমদার, বাতিসা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, ছাত্রলীগের সভাপতি তুরাজ মজুমদার ও পথশিশু কল্যাণ ফাউন্ডেশন চৌদ্দগ্রাম উপজেলা সভাপতি হাসান আল মামুন প্রমুখ।