চৌদ্দগ্রামে যুবলীগ নেতার ওপর হামলা, অস্ত্রের মহড়া

 

অফিস রিপোর্টার।।
কুমিল্লার চৌদ্দগ্রামে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদারের ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় তাকে বহনকারী প্রাইভেট কারটিও ভাংচুর করা হয়। তাকেসহ গাড়ির চালককে পিটিয়ে আহত করা হয়। বৃহস্পতিবার বিকালে চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের নালঘর বাজারে এ হামলার ঘটনা ঘটে। শাহজালাল মজুমদার চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক এবং ৪ নম্বর শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান।

 

শাহজালাল মজুমদার সাংবাদিকদের জানান, তিনি তার দল আওয়ামী লীগের একটি পক্ষের রাজনৈতিক রোষানলের শিকার। এর জের ধরে তিনটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে নালঘর পশ্চিম বাজার সামাদ মেম্বারের বাড়ির সামনে সাত-আটজন অস্ত্রধারী তার ওপর হামলা করে।

তাকে বহন করা গাড়ি (ঢাকা মেট্রো গ ৪৩-৬৮৯৬) ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা তাকে ও গাড়ির চালককে পিটিয়ে জখম করে। তার ওপর হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

(ঘটনার দিন জুয়েলের অস্ত্রের মহড়া।)

শাহজালাল মজুমদারের ওপর হামলার ঘটনার পর জুয়েলের অস্ত্র হাতের একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। নিজেকে যুবলীগ নেতা পরিচয় দেয়া জুয়েল দলের বিভিন্ন কর্মসূচিতে অস্ত্র হাতে মহড়া দিতো বলে জানা গেছে।
চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, ঘটনার পর সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।