জামাত -বিএনপির  নির্যাতনের অমানবিক চিত্র মনে পড়লে এখনও শরীর শিহরণ দিয়ে উঠে 

কুদরত উল্যাহ,মনোহরগঞ্জ ||
জাতির জনকের আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ সকল সময়ে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে আসছে। অন্যায়,অবিচার দূর করে সকল ক্ষেত্রে আইনের শাসন কায়েম করে। মানুষের স্বাধিকার নিয়ে কোন হস্তক্ষেপ করেনা।সকল মানুষকে শান্তিতে বসবাস করতে বদ্ধপরিকর। তাই মানুষ বারবার আওয়ামী লীগকে ভোট দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় প্রেরণ করে।
কিন্তু জামাত-বিএনপির আমলে এবং ২০১৪-১৫সালে সারা দেশের ন্যায় মনোহরগঞ্জ উপজেলার সরসপুর ইউনিয়নে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপর যে পরিমান নির্যাতন করেছিল, তার চিত্র এখনো মনে হলে শরীর শিহরণ দিয়ে উঠে। যার উদারণ আইয়ামে জাহেলিয়াতকে পিছ করবে।গতকাল
মনোহরগঞ্জ উপজেলার সরসপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি এর উন্নয়ন সমন্বয় কারী ও উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃকামাল হোসেন।
তিনি আরো বলেন, আমাদের ২জন নেতাকে দিনে-দুপুরে প্রকাশ্যে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছিল।কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে লাশ আনার পর তারা লক্ষণপুর বাজারে লাশবাহী এ্যাম্বুলেন্স ভেঙ্গে লাশের উপর নৃত্য করে ভিডিও ভাইরাল করেছিল। অনেক কষ্টে আমাদের প্রিয় নেতা লাশ দাপন করার ব্যাবস্সা করেছিল।তাই সামনে নির্বাচন,আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করার জন্য কাজ করতে হবে।
  স্থানীয় সরসপুর ইউনিয়ন পরিষদের  অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায়
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন, ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আবদুল মান্নান।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই কন্ট্রাক্টরের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক অধ্যাপক মোঃ আবদুর রশিদের পরিচালনায় অতিথি ছিলেন-মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভেন্ডার, দপ্তর সম্পাদক শহীদ উল্লাহ্ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন,উপজেলা যুবলীগ নেতা ও লক্ষণপুর ইসলামিয়া ফাযিল মাদরাসা গভর্ণিং বডির সভাপতি মোঃ মহিন উদ্দিন ভূঁইয়া।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ও সরসপুর ইউনিয়ন আওয়ামী লীগ এবং  সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এসময়
বক্তারা বলেন -সরসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভায় আসলে উন্নয়ন নিয়ে আপনাদের অনেক চাহিদা ও দাবী থাকতো।আজ অনেক দাবী ও চাহিদা আমাদের প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয় পূরণ করে দিয়েছেন।বাকী কাজগুলো খুব দ্রুত সময়ের মধ্যে হয়ে যাবে,ইনশাআল্লাহ। তাই সকলে ঐক্যবদ্ধ ভাবে আগামী সংসদ নির্বাচনে নৌকার জন্য কাজ করতে হবে।