জুয়েলের ভাইরাল সেই অস্ত্রের লাইসেন্স বাতিল

অফিস রিপোর্টার।।
অস্ত্র হাতে ভাইরাল হওয়া কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার নালঘর গ্রামের যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের আগ্নেয়াস্ত্রের লাইসেন্স বাতিল করেছে কুমিল্লা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামরুল হাসান। মঙ্গলবার কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

চিঠিতে তিনি উল্লেখ করেন, মনিরুজ্জামান জুয়েলের নামে ইস্যুকৃত দেখতে অত্যাধুনিক ও সামরিক বাহিনীর অস্ত্রের মতো মনে হলেও পয়েন্ট ২২ (.২২) বোর রাইফেল যা জিএসজি-৫ মডেলের রাইফেল। জার্মানির তৈরি অস্ত্রটির মডেল এ-৩৫৪৯১৬। এ অস্ত্র প্রদর্শন করে সাধারণ মানুষকে ভয়-ভীতি প্রদর্শন করায় তার মালিকীয় আগ্নেয়াস্ত্র লাইসেন্সটি বাতিল করা হল।
উল্লেখ্য, গত ১৪ জুলাই জুয়েলের বিরুদ্ধে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান শাহজালাল মজুমদারের উপর হামলার অভিযোগ উঠে। সেই দিনে আগ্নেয়াস্ত্রসহ জুয়েলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এর পরদিন রাতে মনিরুজ্জামান জুয়েলের স্ত্রী আগ্নেয়াস্ত্রটি চৌদ্দগ্রাম থানায় জমা দেন। ১৭ জুলাই জুয়েলকে একটি চেক ডিজওনার মামলায় ঢাকা বনানী থেকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে জুয়েল কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।