দুই সন্তানের জননীকে পিকআপ ভ্যানে তুলে নিয়ে ধর্ষণ

 

 

আমোদ রিপোর্টার।।

কুমিল্লার চৌদ্দগ্রামে দুই সন্তানের জননীকে পিকআপ ভ্যানে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় তুহিন(২৫) নামের এক পিকআপ ভ্যান চালককে পুলিশ আটক করেছে। তুহিন উপজেলার কাশিনগর ইউনিয়নের উত্তর যাত্রাপুর গ্রামের আবদুল আলীর ছেলে। তাকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

থানায় দায়ের করা মামলার সূত্রে জানা গেছে, জেলার চান্দিনা উপজেলার বদরপুর ইউপির দুই সন্তানের মা গত ১৩ মে সন্ধ্যায় কুমিল্লায় যাওয়ার জন্য মাধাইয়া বাজারে গাড়ির জন্য অপেক্ষা করে। এ সময় পিকআপ চালক তুহিন তাকে কুমিল্লা পৌঁছে দেওয়ার আশ্বাস দিয়ে চৌদ্দগ্রামের কাশিনগরে নিয়ে যায়। সেখানে একটি খালের পাড়ে ধর্ষণ করে আহত অবস্থায় ফেলে যায়। ওই গৃহবধূ পরদিন বাড়ি ফিরে পরিবারকে ঘটনাটি জানায়। পরিবার তাকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
১৯ মে বুধবার রাতে গৃহবধূর বাবা তুহিনকে আসামি করে চান্দিনা থানায় অভিযোগ দায়ের করেন। চান্দিনা ও চৌদ্দগ্রাম থানার পুলিশ অভিযান চালিয়ে তুহিনকে আটক করে।

চান্দিনা থানার পরিদর্শক (তদন্ত) নুরুল বাশার জানান, গৃহবধূর শারীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। গৃহবধূ সুস্থ হলে ঘটনার প্রকৃত তথ্য জানা যাবে।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, আমরা অভিযুক্ত তুহিনকে আটক করে চান্দিনা থানায় হস্তান্তর করি।