দেবিদ্বারে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের গণসংবর্ধনা

আজ দেবিদ্বারে মানুষ শান্তিতে বসবাস করছে: এমপি আজাদ
প্রতিনিধি।
কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার (১ জুলাই) উপজেলা পরিষদ হলরুমে এ গণসংবর্ধনার প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ।
দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিগার সুলতানার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে এমপি মো. আবুল কালাম আজাদ বলেন, গত নির্বাচনে একটি দুঃশাসন ও অপশক্তির পরাজয় হয়েছে, গত ১৫ বছর দেবিদ্বারের মানুষ তাদের কাছে জিম্মি ছিল। পাড়া-মহল্লায় তাঁরা ক্ষমতার অপব্যবহার করে সাধারণ মানুষের ওপর তা-বলীলা চালিয়েছিল। আজ দেবিদ্বারে মানুষ শান্তিতে বসবাস করছে। গত ৭ জানুয়ারি যেভাবে আপনারা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছেন সেভাবেই গত ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনের জনতার প্যানেলকে নির্বাচনে জয়ী করেছেন। এজন্য আমি ও আমার পরিবার আপনাদের কাছে সারা জীবনের জন্য কৃতজ্ঞ থাকবো। তিনি আরও বলেন, আমি সংসদে দেবিদ্বারের মানুষের কথা বলেছি। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীকে একান্তভাবে দেবিদ্বারের অনেক অসমাপ্ত কাজের কথা বলেছি। তিনি আমাকে আশ্বাস দিয়েছেন।
উপজেলা সমাজসেবা অফিসার মো. নাছির উদ্দিনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মামুনুর রশিদ বলেন, দেবিদ্বারে পূর্বে যা হয়েছে তা বাদ। নতুন করে দেবিদ্বারকে এগিয়ে নিতে আমি সকলের সহযোগিতা চাই।
সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল ইসলাম, দেবিদ্বার থানার (ওসি) মো. নয়ন মিয়া, উত্তর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক একেএম সফিকুল আলম কামাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. আবদুল্লাহ আল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর লিপি। পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে নতুন দায়িত্বভার গ্রহন করেন মো. মামুনুর রশিদ।