দেবিদ্বার স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে মান্নান ও সাদ্দাম

মোহাম্মদ শরীফ।
 আবদুল মান্নানকে সভাপতি ও সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করে দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ১৫ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (৩০ মে) বিকেলে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সুমন সরকার ও সাধারণ সম্পাদক  মো. লিটন সরকারের স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।
এই কমিটির সদস্যরা তিন বছরের জন্য দায়িত্ব পালন করবে। নব গঠিত কমিটিতে সভাপতি পদে আবদুল মান্নান মোল্লা, সাধারণ সম্পাদক পদে মো. সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ জাকির হোসেন ইমতিয়াজ ও মিজানুর রহমান মুন্সি রয়েছেন। এ ছাড়া কমিটিতে সহসভাপতি করা হয়েছে শাহাদাৎ হোসেন মিঠু, মো. আলাউদ্দিন ও আলম হাজারী, আল কাইয়ুম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. গোলাম সারোয়ার, মো. মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহরাব হোসেন সোহাগ, দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মারুফা হাসান মিলা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. নিজাম উদ্দিন , তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক   মো. মনিরুজ্জামান সজিব রয়েছেন।
 বিজ্ঞপ্তিতে আগামী তিন মাসের মধ্যে ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি করে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে প্রেরণের নির্দেশনা দেয়া হয়।
এদিকে নতুন কমিটি পেয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের উচ্ছ্বসিত দেখা গেছে।
প্রসঙ্গত, ২০০৫ সালে শহীদুল্লাহ খাজাকে আহ্বায়ক ও আবদুল মান্নান মোল্লাকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্যের উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল। তাঁদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে তিন মাস সময় বেঁধে দেওয়া হয়েছিল। কিন্তু ১৫ বছর পার হলেও পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়নি।