নগরীতে নির্মাণাধীন ভবন থেকে হাতুড়ি পড়ে মাথা ফাটলো নারীর

অফিস রিপোর্টার।।
কুমিল্লা নগরীতে নির্মাণাধীন ভবনের ওপর থেকে হাতুড়ি পড়ে এক নারীর আহত হয়েছে। এসময় ওই নারীর মাথা ফেটে রক্তক্ষরণ হলে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। মঙ্গলবার নগরীর নজরুল এভিনিউ এলাকার কর ভবনের পাশের গলিতে এ দুর্ঘটনা ঘটে। আহত নারী পাশের পুষ্পাঞ্জলি ভবনের ভাড়াটিয়া ও কুমিল্লা গণপূর্ত বিভাগের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক দেবী ছায়া দাশ।

আহত দেবী ছায়া দাশের বোন ধুপ ছায়া দাশ বলেন, দিদি অফিসের জন্য বের হচ্ছিলেন। আমি মেয়েকে স্কুলে দিয়ে আসতে বের হই। তখন মেয়ে চিৎকার করে উঠলে দেখি বোন রক্তাক্ত হয়ে দাঁড়িয়ে আছে। কাছে গিয়ে দেখি তার মাথায় নির্মাণাধীন ভবন থেকে শ্রমিকদের হাতে থাকা হাতুড়ির সামনের অংশ ছুটে এসে পড়েছে। তার পুরো শরীর রক্তে ভিজে যায়। এদিকে ওই ভবনের দায়িত্বরত একজন সেখানে এসে বলেন, এগুলো ব্যাপার না। কপাল খারাপ তাই উনার গায়ে এসে পড়েছে। তারা এই ভবনের নির্মাণ সামগ্রী দিয়ে পুরো রাস্তা দখল করে রেখেছে। ভবনেরও কোন বেষ্টনি নেই। কেউ এগুলো বললে পাত্তাও দেয়না। এই গলির আশপাশে ২০ টা বিল্ডিংয়ে অন্তত ৫ থেকে ৬ হাজার মানুষ থাকে। কারও জীবন নিরাপদ নয়।
কুমিল্লা সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সফিকুল ইসলাম বলেন, জননিরাপত্তা না দিয়ে কেউ যদি ভবন নির্মাণের কাজ করেন তবে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। বিকেলে খবর পেয়ে আমরা ওই ভবনের নির্মাণ কাজ স্থগিত রেখেছি। কাল ঘটনাস্থলে গিয়ে ব্যবস্থা নেব।