‘নগরীতে মাদকের টাকার জন্য প্রকাশ্যে হত্যা করা হয় ইজাজকে’

প্রতিনিধি।।
কুমিল্লার নগরীতে মাদকের টাকার জন্য প্রকাশ্যে হত্যা করা হয় ইজাজকে। ইজাজ হত্যা মামলায় দুই ঘাতকসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন।


গ্রেফতার আসামিরা হলেন, কুমিল্লার ক্যান্টনমেন্ট এলাকার মো. মহরম মিয়া, কুমিল্লা নগরীর বজ্রপুর এলাকার পারভেজ, বারোপাড়া এলাকার মো. ইয়াসিন ও মুরাদপুর এলাকার রুপা আক্তার। এর আগে দুলাল ও হোসেন মিয়াকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনায় মোট ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। ইজাজুলার বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে নয়জনকে এজাহারনামীয় আসামিসহ অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন আসামিদের উদ্ধৃতি দিয়ে জানান, ইজাজুল আসামি শারমিন ও রুবেলের কাছে মাদক বিক্রির টাকা পাওনা ছিল। এই টাকা লেনদেন সংক্রান্ত কথাবার্তা বলতে ২৫ জুন সন্ধ্যায় কান্দিরপাড় ডাকা হয় ইজাজুলকে। এ সময় মহরম ও পারভেজসহ অন্যান্যরা ইজাজুলকে ঘিরে ধরে ফুটপাতের উপর নিয়ে পায়ে ছুরিকাঘাত করে। রক্ষক্ষরণে মারা যায় ইজাজ। আসামি মহরমের বিরুদ্ধে চুরি ডাকাতি মাদকসহ মোট ১৪ টি মামলা, পারভেজের বিরুদ্ধে চুরি ডাকাতিসহ পাঁচটি মামলা এবং ইয়াসিনের বিরুদ্ধে মাদকের তিনটি মামলা বিচারাধীন রয়েছে।
পুলিশ কর্মকর্তা কামরান হোসেন জানান, হত্যাকা- সংগঠিত করার পর তারা কক্সবাজারের সুগন্ধা বিচ এলাকায় পালিয়ে থাকে। পুলিশের অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।