নাঙ্গলকোটে দুই প্রার্থীর পাল্টাপাল্টি হামলার অভিযোগ, আহত ১০

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী এয়াকুব আলী মজুমদার ও তাঁর কর্মী-সমর্থকদের উপর হামলার ঘটনার ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। একই অভিযোগ করেছেন বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম। শনিবার ইউনিয়নের হেসিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার সন্ধ্যায় নৌকা প্রতীকের প্রার্থী এয়াকুব আলী বলেন, হেসিয়ারা গ্রামে নির্বাচনী অফিস করতে গেলে সাইফুল ইসলামের সমর্থকরা বাধা দেয়। এরপরও সেখানে আমরা অফিস নির্মাণ করলে গত শুক্রবার রাতে তাঁরা ওই নির্বাচনী অফিসে আগুন লাগিয়ে দেয়। শনিবার সকালে আমরা সেখানে গেলে সাইফুল তাঁর নেতাকর্মীদের নিয়ে আমাদের উপর হামলা চালায়। তাঁরা আমার তিন ভাই কবির আহম্মেদ, পেয়ার আহম্মেদ, আলমগীর হোসেনসহ নেতাকর্মীদের পিটিয়ে এবং কুপিয়ে আহত করে। আমি এ ঘটনার বিচার চাই।

এসব অভিযোগ অস্বীকার করে সাইফুল ইসলাম বলেন, সকালে শুনতে পাই হেসিয়ারা গ্রামে আমার কর্মী-সমর্থকদের উপর হামলা করছে নৌকা প্রতিকের প্রার্থীর লোকজন। পরে ঘটনাস্থলে গেলে নৌকার প্রার্থী লোকজন দেশীয় অস্ত্র নিয়ে আমার এবং নেতাকর্মীদের উপর হামলা চালায়। হামলায় আমার কর্মী হেসিয়ারা গ্রামের হারুন মিয়া, সুমন ও শাহজাহান আহত হয়েছেন।

এ প্রসঙ্গে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, বাঙ্গড্ডায় নির্বাচনীয় সহিংসতা হয়েছে দুই প্রার্থীর মধ্যে। নৌকা প্রতীকের প্রার্থী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।