নানার ধর্ষণের শিকার ১০ বছরের শিশু 

আমোদ প্রতিনিধি।।

কুমিল্লার বরুড়া উপজেলার খোশবাস দক্ষিণ ইউনিয়নের মুগুজি এলাকায় ১০ বছরের শিশুকে ধর্ষণ করেছেন তার দূর সম্পর্কের নানা। ইউনিয়নের মুগুজি অলহরপাড় নোয়াবাড়িতে এ ঘটনাটি ঘটে।
শিশুটির নানি সুফিয়া বেগম জানান, তিনি বাড়ির পাশের একটি দোকানপ পিঠা বিক্রি করেন। শুক্রবার সন্ধ্যায় তিনি পিঠার দোকানে ছিলেন। খালি বাড়ি পেয়ে বাড়ির মৃত চারু মিয়ার ছেলে আঃ রহিম(৪৫) তার নাতনিকে জোর করে খারাপ কাজ করে। রক্তাক্ত অবস্থায় রেখে এলাকা থেকে পালিয়ে যায়। সে সম্পর্কে শিশুটির নানা। পরে মেয়ের মামি পারুল আক্তার বরুড়া স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এখন তিনি কুমিল্লা মেডিকেলে আছেন। মামলার প্রস্তুতি নিচ্ছেন।
খোশবাস দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান আবদুর রব বলেন, ধর্ষণের ঘটনা সঠিক। আমার কাছে রহিমের স্ত্রী সন্তানরা এসেছে মীমাংসা করে দেয়ার জন্য। তারা বলেছে প্রয়োজনে মেয়ের পরিবারকে দুই শতক জায়গা ব্যবস্থা করে দেব তারপরেও যেন ঘটনাটা আর না গড়ায়। ঘটনার পর থেকে রহিম পালিয়ে আছে।
এ বিষয়ে বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার বলেন, আমি ধর্ষণের ঘটনা সম্পর্কে জানতে পেরেছি। মেয়েটি এখন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে আছে শুনেছি। কিন্তু এখনও কোন লিখিত অভিযোগ পাইনি।