পরিবারের দাবি হত্যাকারীরা ক্ষমতাসীন দলের নেতাকর্মী

 
 বুকে ছুরির আঘাত,অণ্ডকোষ থেতলানো
প্রতিনিধি।।
কুমিল্লার লাকসাম পৌরসভায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। ওই যুবকের নাম মো. সিয়াম (২৩)। সে লাকসাম উত্তর এলাকার সারাফত আলীর বাড়ির সারাফত আলীর ছেলে ও লাকসাম পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মোহাম্মদ শফিউল্লাহর ছোট ভাই। সে স্থানীয় লাকসামের গণ্ডামারা বাজারের ভাঙারির ব্যবসায়ী। শনিবার (২২ জুলাই) রাতে তার আঘাতপ্রাপ্ত লাশ উদ্ধার করা হয়।
তার ভাই শফিউল্লাহ মুঠোফোনে  জানান, তার আরেক ছোট ভাই রায়হানও স্বেচ্ছাসেবক দলের লাকসাম পৌরসভার সাবেক যুগ্ম আহবায়ক। তারা বিএনপির রাজনীতি করায় এলাকায় যেতে পারেন না। তাদের না পেয়ে তার ভাইকে হত্যা করা হয়েছে। তিনি বলেন, সিয়ামের বুকের ওপর একটা ছুরির আঘাত আছে। আর তার অণ্ডকোষ থেতলানো। ধারণা করছি পিটিয়ে থেতলানো হয়েছে।
সূত্র বলছে, নিহত সিয়াম তার সহকর্মী সবুজকে ৫০ হাজার টাকা দাদন দিয়েছে। সেই টাকা আনার জন্য সবুজের বাড়িতে গেলে তাকে ও তার সঙ্গে থাকা জাহাঙ্গীরকে ছুরিকাঘাত করে সবুজ। এসময় জাহাঙ্গীর বেঁচে ফিরলেও মারা যায় সিয়াম।
নিহতের ভাই শফিউল্লাহর দাবি সবুজসহ কয়েকজন তার ভাইকে উঠিয়ে নিয়ে হত্যা করেছে। তিনি দাবি করেন সবাই ক্ষমতাসীন দলের নেতাকর্মী। এর আগেও তাদের ওপর হামলা করেছিল নেতাকর্মীরা। ওই সময় মামলাও করা হয়েছে। কিন্তু কাউকে গ্রেফতার করা হয়নি। এ ঘটনায়ও তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ রাতে  বলেন, এ ঘটনায় আসামিরা পলাতক রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। এখনও কোন মামলা দায়ের করেনি কেউ। আমরা বিষয়টি তদন্ত করছি। এখনই কে কিভাবে হত্যা করেছে তা নিশ্চিত বলা ঠিক হবেনা। তবে সবুজের সঙ্গে তার দাদনের টাকার লেনদেনের বিষয়টি শুনেছি। সেকারণে হত্যা করা হতে পারে। লাশ ময়নাতদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।