প্রচারণার সপ্তম দিনে প্রার্থীতা  ফিরে পেলেন দুই প্রার্থী 

আমোদ  প্রতিনিধি।
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে  প্রচারণার আজ সপ্তম দিন পার হলো। অনেক প্রার্থী তাদের প্রচার প্রচারণার বহু কাজ ইতিমধ্যে সম্পন্ন করেছেন। 
সপ্তম দিনের প্রচারনায় অন্য কাউন্সিলররা যখন ব্যস্ত তখন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে দুই প্রার্থী দীর্ঘ শুনানি শেষে তাদের প্রার্থীতা ফিরে পেয়েছেন।
পাশাপাশি প্রতীক বরাদ্দ পেয়ে শুরু করেছেন প্রচারণা। প্রার্থীতা ফিরে পাওয়ার একজন নগরীর দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ বিল্লাল। তিনি এই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।
এবার ব্যাংকের হিসাবপত্রে কিছু অমিল থাকায় তার প্রার্থীতা বাতিল করে নির্বাচন কমিশন।
প্রার্থীতা ফিরে পেয়ে মোঃ বিল্লাল  বলেন এই নিয়ে সিটি কর্পোরেশন নির্বাচনে আমার কাউন্সিলর বিষয়ে তিনবার প্রতিদ্বন্দ্বিতা করা। প্রথমবার পাশ করেছি।
এবার আমার নমিনেশন কাগজপত্রে ব্যাংকিং কার্যক্রমে ত্রুটি খুঁজে পায় নির্বাচন কমিশন। তাই আমার প্রার্থীতা বাতিল করে। পরে আমি নির্দিষ্ট সময়ে আপিল করি। আজ চট্টগ্রাম  পবিভাগীয়  কমিশনারের কার্যালয় থেকে আমার প্রার্থীতাকে বৈধ ঘোষণা করা হয়। আমি করাত প্রতীকে প্রচারণা করছি।
দুই নম্বর ওয়ার্ডে মোট চারজন কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এদিকে নগরীর ১৪ নম্বর ওয়ার্ডে প্রার্থীতা ফিরে পেলেন আবুল কালাম আজাদ  হাসেম। আজ প্রার্থীতা পেয়েই প্রচারণা শুরু করেছেন। আবুল হাশেম লড়বেন মিষ্টি কুমড়া প্রতীক নিয়ে। বৃহস্পতিবার দুপুরে প্রার্থীতা ফিরে পাওয়ার পর তিনি বিকেল থেকে প্রচারণা শুরু করেছেন। আবুল হাশেম বলেন, ঋণ খেলাপী বলে আমার প্রার্থীতা বাতিল করে নির্বাচন কমিশন। পরে আমি আপিল করে প্রার্থীতা ফিরে পেয়েছি। এখন পুরোদমে প্রচারণা করছি।
কুমিল্লা সিটি কর্পোরেশন রিটার্নিং কর্মকর্তা মোঃ শাহেদুন্নবী চৌধুরী বলেন,  দুজন প্রার্থী তাদের প্রার্থীতা ফিরে পেয়েছেন। তাদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
নতুন করে দুজন প্রার্থী তাদের প্রার্থীতা ফিরে পাওয়ায় এখন নগরীর ২৭ টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ১০৮ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৬ জন এবং মেয়র পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করবে।