ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান-মেম্বার‌দের দা‌য়িত্ব গ্রহণ ও সংবর্ধনা

দে‌বিদ্বা‌র উপজেলার ৬ নং ফ‌তেহাবাদ ইউ‌নিয়ন প‌রিষ‌দের নবনির্বা‌চিত চেয়ারম‌্যান, মেম্বার ও সংর‌ক্ষিত ম‌হিলা মেম্বার‌গণ দা‌য়িত্ব গ্রহণ করেছেন। একিই সাথে বিদায়ী চেয়ারম্যান ও ইউনিয়ন সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (৩ এপ্রিল) সকালে ইউনিয়ন প‌রিষদ হল রু‌মে এই আয়োজন অনু‌ষ্ঠিত হয়।
এ সময় বিদায়ী চেয়ারম্যান খন্দকার এম এ সালাম  নবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ এর নিকট আনুষ্ঠা‌নিক ভা‌বে ক্ষমতা হস্তান্তর করেন। ক্ষমতা হস্তান্ততর শে‌ষে নবনির্বা‌চিত এবং বিদায়ী চেয়ারম‌্যান, মেম্বারর‌দের ইউ‌নিয়নবাসী‌র পক্ষ থে‌কে  সংবর্ধনা দেওয়া হয়।
মোঃ বিল্লাল হোসাইন ভূইয়া মেম্বারের সঞ্চালনায় নবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন  সাবেক চেয়ারম্যান খন্দকার এম এ সালাম, শফিকুল ইসলাম মেম্বার,
বীর মুক্তিযুদ্ধা রফিকুল ইসলাম মেম্বার, গা‌জি সালাহ উ‌দ্দিন রুহুল মেম্বার, ইদ্রিস মেম্বার, কাজী আরিফ মেম্বার,পিয়ারা বেগম প্রমূখ।
নবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ বলেন, ‘আমি গল্পে বিশ্বাসী নই, বাস্তবে বিশ্বাসী। ইউনিয়নবাসীকে দেওয়া সকল প্রতিশ্রুতি আমি বাস্তবায়ন করবো। আপনারা আমার জন্য দোয়া করবেন।’
এসময় উপ‌স্থিত ছি‌লেন দে‌বিদ্বার উপ‌জেলা প্রেক্লা‌বের সভাপ‌তি সৈয়দ খ‌লিলুর রহমান বাবুল, ইউ‌পি স‌চিব মোঃ নজরুল ইসলাম, উ‌দ্যোক্তা মোঃ আসাদুজ্জামান ভুইয়া রা‌জিব।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা খাইরুল আমিন আখন্দ পীর সাহেব।