ফতেহাবাদ প্রবাসী কল্যাণ সংগঠন এর উদ্যোগে কোরআন প্রতিযোগিতা।

মোহাম্মদ শরীফ।
দেবিদ্বারের ফতেহাবাদে হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ এপ্রিল) সকালে ফতেহাবাদ নায়েব আলী কলেজ মাঠে এই প্রতিযোগীতার আয়োজন করা হয়।
ফতেহাবাদ প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে এই প্রতিযোগিতায় ফতেহাবাদ ও সুবিল ইউনিয়নের ২০টি মাদরাসা শিক্ষার্থীরা অংশ গ্রহণে।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফতেহাবাদ নায়েব আলী কলেজ সভাপিত প্রফেসর শহীদুল ইসলাম সরকার (জাকির),
প্রধান অতিথি গ্রামীণ ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম আলী হায়দার হেলাল মুন্সী, প্রধান মেহমান বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম মুন্সী।
 বিশেষ অতিথি ১নং ওয়ার্ড মেম্বার নুরুল ইসলাম, সাবেক মেম্বার ইউছুফ মিয়া, রফিকুল ইসলাম মাস্টার, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল খালেক, এড. হুমায়ুন কবির, ক্রিয়েটিভ ইন্টাঃ কলেজ অধ্যক্ষ কামরুল হাসান সরকার।
অনুষ্ঠান পরিচালনা করেন কাজী সাইফুল ইসলাম মিঠু মুন্সী,ফতেহাবাদ নায়েব আলী কলেজ অধ্যক্ষ মো তাজুল ইসলাম, মাওলানা জাকির হোসেন। সার্বিক অভ্যর্থনায় ছিলেন বিল্লাল গাজী, হাসান, মোখলেছ, আলাউদ্দিন মুন্সী, খায়রুল আমিন, আলাউদ্দিন, নাজমুল।
অনুষ্ঠান শেষে দশ জন বিজয়ী শিক্ষার্থীর হাতে সম্মাননা তুলে দেন অতিথিরা। এসময় আয়োজনে অংশগ্রহণ করা সকল মাদরাসা শিক্ষকদের হাতে পবিত্র কোরআন ও সম্মাননা তুলে দেওয়া হয়।
উল্লেখ্য, ফতেহাবাদ প্রবাসী সংগঠন অত্র গ্রামের প্রবাসীদের নিয়ে ১ ফেব্রুয়ারী ২০২১ সালে প্রতিষ্ঠিত হয়। এর আগে করোনাকাল সহ নানান সময়ে মানবিক কাজে সহায়তায় করে সংগঠনটি।