বরুড়ায় জমি নিয়ে সংঘর্ষে দুই পক্ষের দুইজন নিহত

 এলোপাতারি আঘাতে একজনের  ‍মৃত্যু,পাল্টা হামলায় হত্যাকারী নিহত
মাহফুজ নান্টু।।
কুমিল্লার বরুড়া উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে দুপক্ষের দুজন নিহত হয়েছেন। এই ঘটনায় আরো তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার উপজেলার ঝালগাঁও গ্রামে এই ঘটনা ঘটে।


নিহতরা হলেন, জালগাঁও গ্রামের আব্দুস সাত্তার (৬২) ও খোরশেদ আলম (৩৫)। আহতরা হলেন, নিহত খোরশেদের আত্মীয় মো. জহির, মো. জয়নাল ও মো. মোর্শেদ।
স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মো. খলিলুর রহমান জানান, একটি জমি নিয়ে আব্দুস সাত্তারের সাথে প্রতিবেশী জয়নাল ও তার ভাইদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এই নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। সকালে সাত্তার জমিতে কাজ করতে গেলে জয়নাল, খোরশেদ, মোর্শেদ ও জহির তাদের বাধা দিতে যায়। এ সময় সাত্তার সঙ্গে থাকা একটি ছুরি দিয়ে চারজনকে এলোপাতারি আঘাত করে। হাসপাতালে নেয়ার পথে মারা যান খোরশেদ। এই ঘটনা শুনে জয়নালের লোকেরা এসে সাত্তারকে এলোপাতাড়ি মারধর করলে ঘটনাস্থলে তিনি মারা যান।
বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. ফিরোজ হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় দুইজন নিহতের পাশাপাশি কয়েকজন আহত আছে। আমরা আসামি গ্রেফতারের চেষ্টা করছি।