বরুড়ার মানুষ জিম্মি দশা থেকে মুক্তি চায়-কামাল

আবদুল্লাহ আল মারুফ।।

কুমিল্লার বরুড়া উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল বলেছেন, বরুড়ার মানুষ জিম্মিদশা থেকে মুক্তি চায়। দীর্ঘদিন একটি পক্ষ ক্ষমতায় থেকে বরুড়ার মানুষের কণ্ঠরোধ করেছিল। মানুষ এখন মুক্তির পথ খুঁজছে। তাই এবারের নির্বাচন বরুড়ার মানুষ মুক্তির পথ হিসেবে দেখছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) মনোনয়ন বৈধতা পাওয়ার পর এসব কথা বলেন এই প্রার্থী।

এসময় এই প্রার্থী নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে বলেন, বরুড়া একটি উন্নত ও সমৃদ্ধ জনপদ হতে পারতো। এখানকার নেতাকর্মীরা চায় একটি অপরাজনৈতিক প্রভাবমুক্ত উপজেলা। যেকারণে আমার নেতাকর্মীরা ঘরে ঘরে গিয়ে কাজ করছে। সাধারণ মানুষও তাদের সঙ্গে যুক্ত হচ্ছে।

তিনি বলেন, আমি উপজেলার বিভিন্ন এলাকায় গিয়েছি আবার কিছু এলাকায় এখনও যেতে পারিনি। আমি দেখছি এসব এলাকা থেকে মানুষের স্রোত কিভাবে আসছে। সবার একই কথা তারা একটি নতুন নেতৃত্ব চায়। কারণ চাঁদাবাজি, দুর্নীতি, রাহাজানি ও জিপির নামে বরুড়ার মানুষকে জিম্মি করে রাখা হয়েছিল। বাজারজুড়ে যানজট, অবৈধ দখলসহ রাজনৈতিক নেতাকর্মীদের মারধরের ঘটনাও আছে। আমার বিশ্বাস মানুষ এসবের দাঁত ভাঙা জবাব দেবে। তাই ২১ মে-এর নির্বাচনে জনগণ আস্থা রাখবে।

এসময় উপস্থিত ছিলেন, চান্দিনা উপজেলা আওমীলীগের সদস্য মো. জাকির হোসেন আজাদ, ব্যবসায়ি আলহাজ্ব মো. সাইফুল ইসলাম, বরুড়ার গালিমপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মো. রবিউল, বরুড়া আদ্রা ইউনিয়নের আওয়ামী লীগের প্রবীণ নেতা আবুল ফারাহ ভূঁইয়া ও নাসির উদ্দিন ভূঁইয়াসহ নেতৃবৃন্দ।

উল্লেখ, আগামী ২১ মে ২য় ধাপে কুমিল্লার বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।