বরুড়া উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

আমোদ প্রতিনিধি।।

বরুড়া উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৪ আগস্ট) স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি’ রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নাছিমুল আলম চৌধুরী (নজরুল), এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র মোঃ বকতার হোসেন বখতিয়ার, বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফা, বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার মজুমদার, বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান কর্মকর্তা ডা. মোহাম্মদ ইয়াসিন মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়াও সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন পর্যায়ের চিকিৎসকগণ এ-সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে নাছিমুল আলম চৌধুরী (নজরুল), এমপি বলেন, বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সঠিক ব্যবস্থাপনার কারণে কোভিড ম্যানেজমেন্টে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কুমিল্লা জেলায় প্রথম স্থান অধিকার করেছে। তিনি বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সাহসী মনোভাব, আন্তরিকতা, নিরলস পরিশ্রম ও সকলের সম্মিলিত প্রচেষ্টায় তা সম্ভব হয়েছে।
আগামীতেও দেশের যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে সবাই একসাথে কাজ করলে যে কোন দুর্যোগ মোকাবেলা করা সম্ভব বলেও তিনি জানান। সভা শেষে এমপি নাছিমুল আলম চৌধুরী (নজরুল) স্বাস্থ্য কমপ্লেক্স ঘুরে দেখেন এবং রোগীদের খোঁজখবর নেন।