বাসের ধাক্কায় দুই মাইক্রো যাত্রী নিহত

কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় প্রাণ গেল দুই জনের। চাঁদপুর থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস পরিবহন বাসের ধাক্কায় যাত্রীবাহী একটি মিনি মাইক্রোবাস খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মাইক্রোবাস যাত্রী নিহত হয়েছেন। শনিবার (২২ জানুয়ারী) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলার তীরচর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম। তিনি বিষয়টি রাত সাড়ে এগারটায় নিশ্চিত করেন ।

নিহতরা হলেন- চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের বাখরাবাদ গ্রামের মৃত খলিলুর রহমান সুয়ার ছেলে মোহাম্মদ টুটুল (৪৫) ও জেলার দেবিদ্বার উপজেলার রাজামেহার ইউনিয়নের গাংটিয়ারা গ্রামের আবদুর রশিদের ছেলে মো.মাহফুজ আলম (৩০)। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত চারজন।

ঘটনার পর বাসটিকে আটক করা গেলেও চালক-হেলপার পালিয়ে গেছে।

শনিবার রাতে প্রত্যাক্ষদর্শীরা জানান, মহাসড়কের তীরচর এলাকায় ঢাকাগামী পদ্মা এক্সপ্রেসের একটি বাস পিছন থেকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি পাশের খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই টুটুল নিহত হয়। গুরুতর আহতাবস্থায় মাহফুজকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শনিবার সন্ধ্যায় মেঘনা এলাকায় তাঁর মৃত্যু হয়।

হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে টুটুল নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত। শুনেছি ঢাকায় নেওয়ার পথে আরেকজন মারা গেছে। বাকি আহতরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।