বিএনপির নেতাকর্মীতে ভরে গেছে টাউন হল মাঠ

 

আবদুল্লাহ আল মারুফ।।
খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপির কুমিল্লার গণঅবস্থানে আসছেন নেতাকর্মীরা। এরই মধ্যে কেন্দ্রীয় নেতারা কুমিল্লার টাউনহল মাঠে উপস্থিত হয়েছেন।
 টাউনহল মাঠে গিয়ে দেখা গেছে, খণ্ড খণ্ড মিছিল নিয়ে টাউনহল মাঠের দিকে প্রবেশ করছে নেতাকর্মীরা। জানা গেছে, কুমিল্লার পাশ্ববর্তী জেলা ও কুমিল্লার উপজেলা গুলো থেকেও নেতাকর্মীরা অংশগ্রহণ করেছেন। বেলা সাড়ে ১১ টা পর্যন্ত গণঅবস্থান কর্মসূচি শুরু আগে টাউনহল মাঠের অধিকাংশই পরিপূর্ণ হয়ে যায়।
গণঅবস্থানে অংশ নেয়া কুমিল্লার সদর দক্ষিণ থেকে আসা বিএনপি নেতা কামরুজ্জামান বলেন, গণ অবস্থান শুধু বিএনপির নয়। এটা দেশ রক্ষার আন্দোলন। ভোট ও ভাতের জন্য এসেছি। এই আন্দোলন চলবে।
কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু বলেন, গণতন্তের মাতা ও আমাদের প্রিয় নেত্রী খালেদা জিয়াকে তারা কারাগারে পাঠিয়েছে। বিএনপি এখন আর বিএনপি নেই। এটা জনগণের আস্থার জায়গা হয়ে গেছে। আমাদের কর্মসূচিতে অনেক সাধারণ মানুষ আসছেন। মানুষ মুক্তি চায়। ভোট চায়। ভাতের অধিকার চায়। এই ফ্যাসিবাদ সরকারের পতন ছাড়া আমরা মাঠ থেকে সরবো না। আমাদের নেতা তারেক রহমানকে বলতে চাই, কর্মসূচি দেন। আমরা মাঠে নামতে প্রস্তুত।