বিএনপি সকালে এক রকম বিকেলে আরেক রকম বলে- মাহবুব-উল-আলম

আমোদ প্রতিনিধি।

বিএনপি সকালে এক রকম বিকেলে এক রকম কথা বলে। তারা নির্বাচনের নামে মানুষের সাথে প্রতারণা করছে। নির্বাচনে অংশ নেবে না, তবে তারা কৌশলে ঠিকই নির্বাচনে অংশ নিচ্ছে। বৃহস্পতিবার সাংবাদিকদের সাথে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি। তিনি সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার ডুবাইরচর এলাকায় একটি রেস্টুরেন্টে কর্মী সভায় যোগ দেন।
সভা শেষে তিনি আরো বলেন, ‘বিএনপি নানা সময় নানা কথা বলে। তাদের এইরুপ আচরণের জন্য প্রতারক দল হিসেবে পরিচিতি পেয়েছে।
এসময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের বিষয়ে তিনি বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের কাজে আসেনি, সাংগঠনিক কাজে এসেছি। কারণ আগামী ডিসেম্বরে জাতীয় কাউন্সিল কাউন্সিলকে কেন্দ্র করে বিভিন্ন থানা, ইউনিয়ন, উপজেলা এবং জেলা কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের কারণে আমরা সাংগঠনিক কাজ করতে পারছি না। তাই সিটির বাইরে কর্মীদের নিয়ে আলোচনা হয়েছে।
উল্লেখ্য- ১৫জুন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন। আওয়ামী লীগের মেয়র প্রার্থীসহ ৫জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে প্রচারণার অভিযোগে আ ক ম বাহাউদ্দিন বাহার এমপিকে বুধবার কুমিল্লা-৬ নির্বাচনী এলাকা ছাড়ার জন্য চিঠি দেয় নির্বাচন কমিশন।