বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত রেইনকে ফুলেল শুভেচছা 

মাহফুজ নান্টু
 কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন নাসিম ইউসুফ রেইন।
সোমবার দুপুরে প্রতীক বরাদ্দের সময় অন্য কোন প্রার্থী না থাকায় ৩ নম্বর ওয়ার্ডের ( দাউদকান্দি)  সদস্য নাসিম ইউসুফ রেইনকে বেসরকারীভাবে নির্বাচিত ঘোষণা করেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ কামরুল হাসান।
নাসিম ইউসুফ রেইন কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তার বাবা প্রয়াত ইউসুফ জামিল বাবু
বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ ( ফোরাম) এর সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি  দীর্ঘদিন  কুমিল্লা  জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা ডায়বেটিকস সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।
এদিকে সোমবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণার পর তাকে ফুলেল শুভেচ্ছা জানান কুমিল্লা ক্রিকেট অপারেশনস  কর্মকর্তা মাসুদ রানা। এ সময় উপস্থিত ছিলেন সুলতান আহমেদ সোহাগ, সাদ্দাম হোসেন পিয়াস, বিপ্লব মজুমদার, রাসেল আহমেদ ও মোহিত রয়।
 বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত নির্বাচিত হওয়ায় নিজের অনুভূতি জানিয়ে নাসিম ইউসুফ রেইন বলেন, আমার বাবা জীবনভর মানুষের সেবা করেছেন। আমার বড় ভাই সেইন তিনি দাউদকান্দি পৌরসভার মেয়র হয়ে মানুষের সেবা করছেন। আমার জীবনে চাওয়া পাওয়ার তেমন কিছু নেই। আমার বাবার পথেই আমরা দু ভাই থাকতে চাই। মানুষের জন্য কাজ করতে চাই। আমি জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছি। এখন আনুষ্ঠানিকভাবে একটি জনপদের মানুষকে সেবা করতে পারবো। বিষয়টা আমার কাছে আনন্দের।  আমি মানুষের সেবা করার আনন্দেই থাকতে চাই।