ব্যাংক কর্মকর্তাকে স্বেচ্ছাসেবকলীগ নেতার মারধর

আমোদ প্রতিনিধি।।

কুমিল্লার দেবিদ্বারে সাইফুল ইসলাম নামে একটি বেসরকারি ব্যাংক কর্মকর্তাকে মারধরের অভিযোগ উঠেছে এক স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে। মারধরের শিকার সাইফুল ইসলাম এনআরবিসি ব্যাংকের দেবিদ্বার শাখার ক্যাশ ইনচার্জ পদে নিয়োজিত আছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দেবিদ্বার পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. রাজ্জাক সরকারকে আটক করেছে পুলিশ। পরে স্থানীয়দের সহায়তায় মুচলেকা দিয়ে ছাড়া পান তিনি।

 দেবিদ্বার নিউ মার্কেট উৎসব কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। এরই মধ্যে শুক্রবার রাতে ব্যাংকের কর্মকর্তাকে মারধরের একটি সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। শনিবার বিষয়টি আলোচিত হয়।

২ মিনিট ৪০ সেকেন্ডের ওই ভিডিও ফুটেজে দেখা যায়, বৃহস্পতিবার ব্যাংক কর্মকর্তা অভিযুক্ত রাজ্জাক সরকারের সামনে আসা মাত্র কিলঘুষি মারতে মারতে নির্জন একটি গলির ভিতরে নিয়ে যান। সেখানে গিয়েও মারধর করেছে বলে ওই ব্যাংক কর্মকর্তা সাইফুল ইসলাম জানান।

 আহত ব্যাংক কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, জানিনা কেন আমাকে উনি এসেই মারা শুরু করলেন। আমি বার বার জিজ্ঞেস করছিলাম কি হয়েছে? কেন মারছেন। কিন্তু উনি আমার কথা শোনেননি।

অভিযুক্ত রাজ্জাক সরকার জানান, ব্যাংকের টাকা উঠানোর সময় শেষ হয়ে গেছিল। আমি উনাকে বলেছিলাম যেন আমাকে ব্যাংকের অ্যাপসটা চালু করে দেয়। আমি বিকাশের মাধ্যমে টাকা নেব। তিনি আমার কথা শুনলেন না। তাই আমার প্রচণ্ড রাগ হয়েছিল। যেকারণে আমি উনাকে চড় থাপ্পড় দিয়েছি। পরে অন্য শাখার স্যারেরা আসার পর বিষয়টার মিমাংসা হয়েছে। এখন আর কোন ঝামেলা নাই।

ব্যাংকের ম্যানেজার মো. কামরুল ইসলাম জানান, সাইফুল ইসলাম ব্যাংকের ক্যাশ ইনচার্জ পদে আছেন। তাকে কোন কারণ ছাড়াই রাজ্জাক মারধর করেছেন। আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসেন। থানায় মুচলেকা ও ক্ষমা চেয়ে ছাড়া পান।

দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) মো.খাদেমুল বাহার জানান, থানায় এসেছে অভিযোগ নিয়ে। কিন্তু পরে তারা নিজেরাই বিষয়টা মিমাংসা করেছে। আমি সতর্ক করেছি যেন এমন ঘটনা সামনে না ঘটে।