ব্যাগ ভর্তি ফেন্সিডিলসহ কুমিল্লার ছাত্রলীগ নেতা আটক

 

অফিস রিপোর্টার।।

স্কুল ব্যাগে লুকিয়ে মাদক পাচারকালে পুলিশের হাতে আটক হয়েছেন কুমিল্লা মহানগর ছাত্রলীগ নেতা রিজওয়ান চৌধুরী (২৫)। এসময় তার কাঁধে থাকা ব্যাগে তল্লাশি করে ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। রিজওয়ান কুমিল্লা মহানগর ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক। সোমবার পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। কুমিল্লার চান্দিনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গোবিন্দপুর এলাকায় মাদক পাচারকালে পুলিশ তাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করেন চান্দিনা থানার ওসি শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, ব্যাগে লুকিয়ে কুমিল্লা থেকে ঢাকায় মাদক পাচারকালে রবিবার রাতে পুলিশ তল্লাশি করে ৪০ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, ছাত্রলীগ নেতা রিজওয়ান ঢাকার কাফরুল থানাধীন কাজীপাড়া এলাকার ওয়াহিদ চৌধুরীর ছেলে। তিনি থাকেন কুমিল্লা নগরীর ১১ নং ওয়ার্ডে মামার বাড়িতে। এখানেই তার বেড়ে উঠা। রিজওয়ান কুমিল্লা মহানগর ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

এবিষয়ে কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহবায়ক আবদুল আজিজ সিহানুক বলেন, মাদকের সঙ্গে সম্পৃক্ত কারো ছাত্রলীগে জায়গা নেই। তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।