ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাসে লাঞ্ছিত উপাধ্যক্ষ

প্রতিনিধি।।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ক্যাম্পাসে উপাধ্যক্ষকে লাঞ্ছিতের অভিযোগ উঠছে এক যুবকের বিরুদ্ধে। কলেজের কান্দিরপাড়ের উচ্চমাধ্যমিক শাখায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে পুলিশকে অবহিত করেছে কলেজ প্রশাসন।
শুক্রবার রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ইউনুস মিয়া জানান, রমজান মাসে কলেজ বন্ধ। উচ্চমাধ্যমিক শাখার দশতলা ভবনের একটি কর্নারে যুবক ও যুবতীকে দেখে কর্মচারীরা। তাদের ক্যাম্পাস থেকে বের হতে বললে ওই যুবক কর্মচারীদের মারতে আসে। বিষয়টি উপাধ্যক্ষকে তারা জানান। উপাধ্যক্ষ তাদেরকে কলেজ ত্যাগ করার কথা বললে, ওই যুবক উপাধ্যক্ষের সঙ্গে অসৌজন্যতামূলক আচরণ করেন। মারতে তেড়ে আসেন।
উপাধ্যক্ষ প্রফেসর মৃণাল কান্তি গোস্বামী বলেন, বিষয়টি দুঃখজনক। ঘটনার সঙ্গে সঙ্গে আমরা কান্দিরপাড় পুলিশ ফাঁড়ি ইনচার্জকে জানানো হয়েছে। সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে অভিযুক্ত ছেলে মেয়ের ভিডিও ফুটেজ সংরক্ষণ করা হয়েছে। ঘটনার সময় সে হুমকি দিয়ে বলে, আমার বাড়ি এখানে। আপনি কলেজের কে? স্থানীয় কিছু বখাটে প্রায়শই এমন করে। এটি খুবই বিব্রতকর ব্যাপার।
কান্দিরপাড় ফাঁড়ি ইনচার্জ তপন বাকচী জানান, বিষয়টি জানার সাথে সাথে কলেজ ক্যাম্পাসে পুলিশ গিয়েছে। অভিযুক্ত ছেলে-মেয়ে পূর্বেই চলে যায়। জানতে পেরেছি তার নাম রিপন। বাড়ি উত্তর চর্থা তেইলাপুকুরপাড়। কলেজ প্রশাসন মৌখিকভাবে জানিয়েছেন, লিখিত অভিযোগ করেনি।