ভূমি কর্মকর্তাদের উন্নত বেতন স্কেল ও পদোন্নতির দাবিতে কুমিল্লা জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান

আবু সুফিয়ান রাসেল।।

প্রধানমন্ত্রী কতৃর্ক অনুমোদিত ভূমি সহকারী কর্মকর্তা ও উপ-সহকারী কর্মকর্তাদের উন্নত বেতন স্কেল স্থগিতাদেশ প্রত্যাহার, জিও জারির তারিখ থেকে বেতন-ভাতা পরিশোধ ও দ্রুত পদোন্নতির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে স্মারকলিপি প্রদান করেছেন বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি কুমিল্লা জেলা শাখা। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এর মাধ্যমে ভূমি সচিব বরাবর এ স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি প্রদান শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ ভূমি কর্মকর্তাদের উন্নত বেতন স্কেল ও পদোন্নতির দাবিতে কুমিল্লা জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেন বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি কুমিল্লা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক।

এ সময় বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি কুমিল্লা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবুল হাসেম মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবুল কাশেম, কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক আব্দুল হালিম, সদস্য আব্দুল কাদের, মজিবুর রহমান, মনির উদ্দিন, সাইফুল ইসলাম, আল-আমিন সরকার, মোঃ শাহজাহানসহ কুমিল্লার ১৭ উপজেলায় কর্মরত দেড় শতাধিক ভূমি সহকারী কর্মকর্তা ও উপ-সহকারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।