মনোহরগঞ্জে বাস চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

 

অফিস রিপোর্টার

কুমিল্লার মনোহরগঞ্জে হিমাচল পরিবহনের একটি বাস চাপায় সিএনজি চালিত অটোরিকশার তিনযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় দুই শিশুসহ আহত হয়েছেন আরও অন্তত চারজন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।
শনিবার বেলা ১১টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের উপজেলার নাথেরপেটুয়া পুরান বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মনোহরগঞ্জের খিলা এলাকার মো.রাফি (২৩), নোয়াখালীর চাটখিলের মো.ইয়াসিন (৩২) ও নোয়াখালী সদরের পাচকুড়া এলাকার মো.শাহাদাত হোসেন (২৩)। আহতরা হলেন- জেলার লাকসামের বাসিন্দা ও নিহত রাফির আত্মীয় মরিয়ম আক্তার তানহা (৭), নাবিল খান (১২), সিএনজি অটোরিকশার যাত্রী আবুল হোসেন (৬৫) ও বাসযাত্রী মাহাফিয়া বেগম (৪৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো.জাফর ইকবাল।
তিনি বলেন, নোয়াখালী থেকে ঢাকাগামী হিমাচল পরিবহনের বাসটি বেপরোয়া গতিতে এসে প্রথমে একটি ট্রাক্টর, ইজিবাইক ও বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এরপর বাসটি যাত্রীবাহী ওই সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। এদের মধ্যে আবুল হোসেনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর থানা ও হাইওয়ে পুলিশের সদস্যরা এসে উদ্ধার কাজ শুরু করে। তবে ঘটনার পর বাসটির চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।