মনোহরগঞ্জে বাস চাপায় প্রাণ গেলো স্বামী-স্ত্রী ও কলেজ ছাত্রীর

কুমিল্লার মনোহরগঞ্জে একুশে পরিবহনের একটি বাস চাপায় ব্যাটারি চালিত অটোরিকশার (মিশুক) তিন যাত্রী নিহত হয়েছেন। নিহতের মধ্যে দু’জন স্বামী-স্ত্রী এবং একজন কলেজ ছাত্রী রয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মিশুকের চালক।

মঙ্গলবার সকাল ১০টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের উপজেলার বিপুলাসার ইউনিয়নের কাঁচি নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা সকলেই ওই ইউনিয়নের সাইকচাইল গ্রামের বাসিন্দা।

 

তাঁরা হলেন, ওই গ্রামের কুয়েত প্রবাসী হারুনুর রশিদের মেয়ে নাথেরপেটুয়া ডিগ্রি কলেজের শিক্ষার্থী সায়মুনা আক্তার (২১), একই গ্রামের আবদুল হাকিমের ছেলে রুহল আমিন (৬০) এবং রুহল আমিনের স্ত্রী সেলিনা আক্তার (৪৫)।

 

গুরুতর আহত মিশুক চালক মো.খোকন মিয়াকে (৫০) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুপুরে বিষয়টি নিশ্চিত করে মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো.জাফর আহমেদ বলেন, একুশে পরিবহনের বাসটি হিমাচল পরিবহনের একটি বাসকে ওভারটেক করতে গিয়ে মিশুকটিকে চাপা দেয়। বাসটি ছিলো ঢাকাগামী, আর ওই মিশুকটি সাইকচাইল গ্রাম থেকে নাথেরপেটুয়ার দিকে আসছিলো। আমরা নিহতদের মরদেহ উদ্ধার করেছি। চাপা দেওয়া বাসটিকে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরে অবস্থিত খিলা এলাকায় আটক করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।