মাদকসহ ইউপি মেম্বার আটক

প্রতিনিধি
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদিঘি ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার আরিফুর রহমান খোকনসহ দুইজনকে মোটর সাইকেল বোঝাই মাদকসহ আটক করেছে র‌্যাব। খোকন ওই ইউনিয়নের গাংরা গ্রামের আবদুল মালেকের ছেলে। মাদক আইনে মামলা শেষে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রোববার র‌্যাব-৭ সিপিসি-১ ফেনী ক্যাম্পের ডিএডি কফিল উদ্দিন তথ্যটি নিশ্চিত করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, মোটর সাইকেল বোঝাই করে দুইজন যুবক মাদক পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারস্থ এস রহমান ফিলিং এন্ড সিএনজি স্টেশনের সামনে উপস্থিত হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরিফুর রহমান খোকন ও তার সহযোগী মোঃ রাসেল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাদের আটক করা হয়। তাদের হেফজাতে থাকা ব্যাগ তল্লাশি চালিয়ে ৮৭ ক্যান বিয়ার, ১২ বোতল বিদেশি মদ ও ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদক আইনে মামলা শেষে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
র‌্যাবের ডিএডি কফিল উদ্দিন রোববার বলেন, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফুর রহমান খোকন ও তার সহযোগী মোঃ রাসেল দীর্ঘদিন যাবৎ চৌদ্দগ্রাম সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য ফেনী ও চট্টগ্রামসহ পাশ^বর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয়ের কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।