মেয়র প্রার্থী হিসেবে কেন্দ্রে যাচ্ছে আরফানুল হক রিফাতের নাম

অফিস রিপোর্টার॥
আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের নাম কেন্দ্রে যাচ্ছে।
বুধবার বিকেলে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নের জন্য আরফানুল হক রিফাতের নাম প্রস্তাব করা হয়। সে অনুযায়ী কেন্দ্রে এককভাবে তাঁর নাম পাঠানোর সিদ্ধান্ত হয়।
কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া নগরীর ২৭ টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত বলেন, বর্ধিত সভায় উপস্থিতিদের মধ্যে আর কোন প্রার্থী না থাকায় এককভাবে একজনের নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।
মহানগর আওয়ামী লীগের অন্য প্রর্থীদের বিষয়ে তিনি বলেন, যারা ইতোমধ্যে পোস্টার ফেস্টুন দিয়ে প্রার্থীতা ঘোষণা দিয়েছেন তাঁরা কখনো মহানগর আওয়ামী লীগের সভায় উপস্থিত হয়নি, কোন বর্ধিত সভায়ও তারা আসেনি। আজকের বর্ধিত সভার বিষয়ে পত্রিকায় ঘোষণা দিয়ে সকলকে থাকার আহ্বান জানানো হয়েছিল, কিন্তু তাঁরা আসেননি। তাঁরা যদি আসতো ভোটের মাধ্যমে প্রার্থীতা নির্বাচন করা যেতো, কেন্দ্রে অন্তত তিনজনের নাম পাঠানো যেতো।
তিনি আরো বলেন, আজকের সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি, সধারণ সম্পাদকসহ কমিটির নেতৃবৃন্দ এবং ২৭ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে আমাকে একক প্রার্থী নির্ধারণ করা হয়েছে।