মোহাম্মদ ফজলে রাব্বী সংসদের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

অফিস রিপোর্টার।।

কুমিল্লা থেকে প্রকাশিত দেশের প্রাচীন সংবাদপত্র সাপ্তাহিক আমোদ প্রতিষ্ঠাতা সম্পাদক মোহাম্মদ ফজলে রাব্বীর নামে প্রতিষ্ঠিত মোহাম্মদ ফজলে রাব্বী সংসদের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার স্থানীয় দৈনিক আমাদের কুমিল্লা কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংসদের সভাপতি ডা. গোলাম শাহজাহান। সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক ইয়াসমীন রীমা। কোষাধ্যক্ষের প্রতিবেদন উপস্থাপন করেন মহিউদ্দিন মোল্লা। বক্তব্য রাখেন আবুল হাসনাত বাবুল,শাহ মোহাম্মদ আলমগীর খান,বদরুল হুদা জেনু,খায়রুল আহসান মানিক,অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ,কাজী শাহাদাত,মাহাবুব আলম বাবু,সাইয়িদ মাহমুদ পরভেজ,মোতাহার হোসেন মাহবুব,শাহাজাদা এমরান,অচিন্ত্য দাস টিটু, গাজীউল হক সোহাগ ও এন কে রিপন প্রমুখ।

সভার শেষে সদ্য প্রয়াত আমোদ সম্পাদক শামসুননাহার রাব্বীসহ অন্যান্য সদস্যদের স্বজনের মৃত্যুতে বিশেষ দোয়া করা হয়। এদিকে ২য় পর্বে অনুষ্ঠিত নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন,সংসদের সাধারণ সম্পাদক ইয়াসমীন রীমা। ২০২১-২০২৩ বর্ষের কার্যকরী কমিটির সভাপতি নির্বাচিত হন ডা. গোলাম শাহজাহান,সহ-সভাপতি খায়রুল আহসান মানিক,সাধারণ সম্পাদক মহিউদ্দিন মোল্লা,সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী,কোষাধ্যক্ষ আবু হানিফ মজুমদার, নির্বাহী সদস্য ডা. মোসলেহ উদ্দিন আহমেদ,আবুল হাসানাত বাবুল,বদরুল হুদা জেনু,শাহ মোহাম্মদ আলমগীর খান,শাহাজাদা এমরান ও বাকীন রাব্বী।

উল্লেখ্য- সাপ্তাহিক আমোদ ১৯৫৫সাল থেকে নিয়মিত প্রকাশিত হচ্ছে। পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক মোহাম্মদ ফজলে রাব্বীর মৃত্যুর পর তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে জেলার সুধীজন এই সংগঠন প্রতিষ্ঠা করেন।