রেদোয়ান আহমেদসহ ৪জন কারাগারে

অফিস রিপোর্ট
কুমিল্লার চান্দিনায় ছাত্রলীগ-সেচ্ছাসেবকলীগের যৌথ কর্মীসভা ও এলডিপি’র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানকে কেন্দ্রে করে গুলিতে দুইজন আহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। এ ঘটনায় ড. রেদোয়ান আহমেদসহ চারজনকে গ্রেফতার করে পুলিশ।
সোমবার দুপুর আড়াইটায় ওই ঘটনার পর বিকেলে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা কাজী আখলাকুর রহমান জুয়েল বাদী হয়ে ১৫জনের নাম উল্লেখসহ ২৫জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। বিকেলে ড. রেদোয়ান আহমেদসহ চারজনকে গ্রেফতার দেখিয়ে কুমিল্লা আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে পুলিশ।
আটককৃতরা হলেন- লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ (৬৯), মহিচাইল গ্রামের রবিউল্লাহ’র ছেলে আলী (৩৭), হারং গ্রামের আব্দুল মবিন এর ছেলে বাকি বিল্লাহ (৩৯) ও রেদোয়ান আহমেদ এর গাড়ি চালক সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার মেছড়া খামারখাতা গ্রামের আব্দুল হাই শেখের ছেলে রেজাউল করিম (৫৫)।
অতিরিক্ত পুলিশ সুপার এম. তানভীর জানান, পাল্টাপাল্টি সমাবেশ শুরু হওয়ার আগেই রেদোয়ান আহমেদ গাড়ি থেকে গুলি ছুড়েন। প্রাথমিক ভাবে রেদোয়ান আহমেদ গুলি ছোড়ার সত্যতার প্রমাণ মিলেছে। কাজী আখলাকুর রহমান জুয়েল নামে এক ব্যক্তি বাদী হয়ে মামরা দায়ের করেন। ওই ঘটনায় ৪জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।