লাইভে মাদক সেবনের পর এবার থানা পুকুরে দুধ দিয়ে গোসল!

আবদুল্লাহ আল মারুফ।।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাদকসেবনের লাইভ ভিডিও প্রচার করে কারাগারে যান এক যুবক। কারাগার থেকে এসেই থানার পুকুরে গোসল করে আর মাদক না খাওয়ার কথা জানান তিনি। এই ভিডিও আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। ঘটনাটি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায়।
ওই যুবকের নাম মো. ইসমাইল হোসেন নয়ন। তার বাড়ি চৌদ্দগ্রাম পৌরসভার কিং শ্রীপুর গ্রামে।


জানা গেছে, ওই যুবক সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ চলাকালে মাদক সেবন করেন। পরে এই ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হলে নজরে আসে প্রশাসনের। ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে তাকে ১৫ দিনের কারাদ- দেওয়া হয় তাকে। গত ৪ আগস্ট দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় ওই যুবককে। কারাগার থেকে বের হয়ে বৃহস্পতিবার (১৭ আগস্ট) চৌদ্দগ্রাম থানার পুকুরে দুধ দিয়ে গোসলের আরও একটি ভিডিও করেন তিনি। ওই ভিডিওতে তাকে বলতে শোনা যায়, দুধ দিয়ে গোসল করে ভালো হয়ে গেছেন তিনি। আর এমনটা করবেন না। আর মাদক সেবন করবেন না।
অন্য আরেকটি ভিডিওতে দেখা যায়, তার হাতে একটি দুধের বোতল। দুধ খাচ্ছেন আর বলছেন, সামনে থেকে আর প্লাস্টিক (মাদক) খাবো না। খাবো দুধ। দুধে প্রোটিন আছে।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, জেল থেকে ছাড়া পেয়ে সে আমার কাছে আসে। সে তখন আমাকে বলেছে সে দুধ খাবে। সে আর কখনও মাদক সেবন করবেনা। এরপরে সে আবার থানার পুকুর পাড়ে দুধ দিয়ে গোসলের ভিডিও বানিয়েছে।